কিশোরগঞ্জে মাদকবিরোধী অভিযানে ক্ষিপ্ত হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অফিসে আগুন

ভৈরবে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর অফিসে আগুন দেয়ার ঘটনার রহস্য উম্মোচন হয়েছে। এ ঘটনার সঙ্গে জড়িত মোস্তাক আহমেদ নামে এক মাদক ব্যবসায়ীকে পুলিশ গ্রেফতার করার পর রহস্য উম্মোচন হয়। গত ১৩ ফেব্রুয়ারি তাকে শহরের আমলাপাড়া থেকে গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতারের পর তাকে কিশোরগঞ্জ আদালতে হাজির করা হলে সেখানে জবানবন্দিতে জানায়, মাদক বিরোধী অভিযানের প্রতি ক্ষিপ্ত হয়ে তারা ৪ জন মিলে মাদক অফিসে আগুন দেয়। রোববার বিকেল সাড়ে ৫টায় ভৈরব থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহিন প্রেস ব্রেফিংয়ে ঘটনার বিস্তারিত জানান।

গত ২১ জানুয়ারি গভীর রাতে ভৈরব মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরে অফিসে আগুন দেয় দুর্বত্তরা। আগুনে অফিসের ফাইলপত্র, কম্পিউটার, লেপটপসহ আসবাপত্র পুড়ে যায়। ঘটনার দিন মাদক দ্রব্যের একটি টিম দিনের বেলা মাদক বিরোধী অভিযান চালায়। এদিন ৯ জন মাদক ব্যবসায়ীকে আটক করে জেল জরিমানা করে ভ্রাম্যমাণ আদালত। এতে ক্ষিপ্ত হয়ে রাতে অফিসটি আগুন দিয়ে পুড়িয়ে দেয় তারা।

ভৈরব থানা পুলিশের ওসি মো. শাহীন জানান, মাদক বিরোধী অভিযানে ক্ষিপ্ত হয়েই ৪ জন মিলে রাতে অফিসে আগুন দেয়। মোস্তাক আহমেদকে গ্রেফতারের পর সে গত ১৪ ফেব্রুয়ারি কিশোরগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. রফিকুল বারীর আদালতে ১৬৪ ধারায় স্বীকার করে। ঘটনার সঙ্গে আরও ৩ জন জড়িত রয়েছে। মামলাটি তদন্তের স্বার্থে তিনজনের নাম আপাতত বলা যাবে না বলে তিনি জানান।

Share this post

scroll to top