কিশোরগঞ্জে ইয়াবাসহ কারারক্ষী গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার : কিশোরগঞ্জে ৩০টি ইয়াবাসহ আবু হানিফ (৩৮) নামে এক কারারক্ষীকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তাঁর সঙ্গে থাকা সোহেল মিয়া (৪৬) নামের একজনকেও গ্রেপ্তার করা হয়। গতকাল শুক্রবার বেলা পৌনে ১১টার দিকে কিশোরগঞ্জ শহরের আখড়াবাজার এলাকার একটি বাসা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

আবু হানিফ কিশোরগঞ্জ জেলা কারাগারের কারারক্ষী। তাঁর বাড়ি নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের ফতেপুর গ্রামে। আর সোহেলের বাড়ি কিশোরগঞ্জ শহরের আখড়াবাজারে।

কিশোরগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুবকর সিদ্দিক বিষয়টি নিশ্চিত করে বলেন, কারারক্ষী আবু হানিফ ও সোহেলকে ইয়াবা সেবনের সময় আটক করা হয় গোপন সংবাদের ভিত্তিতে। এ সময় হানিফের কাছে ১০টি এবং সোহেলের কাছে ২০টি ইয়াবা পাওয়া যায়। তাদের আটক করে থানায় নেওয়া হয়। পরে উপপরিদর্শক (এসআই) আসাদুজ্জামান বাদী হয়ে ইয়াবাসহ আটক দুজনের বিরুদ্ধে থানায় মামলা করেন। ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে আজ শনিবার তাদের আদালতে পাঠানো হয়।

কিশোরগঞ্জ জেলা কারাগারের সুপার বজলুর রশীদ বলেন, ইয়াবাসহ গ্রেপ্তার হওয়ার বিষয়টি জানার পর কারারক্ষী আবু হানিফকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। এ ছাড়া বিষয়টি কারা মহাপরিদর্শককে জানানো হয়েছে।

Share this post

scroll to top