কারাগারেই ঈদ কাটবে রিকশাচালককে মারধর করা সেই সুলতানের

রাজধানীর পুরান ঢাকার বংশালে এক রিকশাচালককে অমানুষিক নির্যাতনের ঘটনায় গ্রেফতার সুলতান আহমেদের জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।

আজ বুধবার ঢাকা মহানগর হাকিম দেবব্রত বিশ্বাসের আদালত শুনানি শেষে এই আদেশ দেন।
গ্রেফতার হওয়ার পর থেকে পরবর্তী শুনানি পর্যন্ত অভিযুক্ত সুলতান আহম্মেদকে ১৯ দিন কারাগারেই থাকতে হচ্ছে। ফলে আসন্ন ঈদ কারাগারেই কাটবে তার।

ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করা হয় আসামি সুলতান আহমেদকে। এসময় ভুক্তভোগী রিকশাচালককে খুঁজে না পাওয়া পর্যন্ত আসামিকে কারাগারে আটক রাখার আবেদন করেন বংশাল থানার উপ-পরিদর্শক আলী রেজা মামুন। আর আসামিপক্ষ জামিন আবেদন করেন।
অন্যদিকে রাষ্ট্রপক্ষ জামিনের বিরোধিতা করেন। উভয়পক্ষের শুনানি শেষে আদালত জামিন আবেদন খারিজ করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন। আসামির জামিন শুনানির পরবর্তী তারিখ ২৩ মে ধার্য করেছেন আদালত। অর্থাৎ গ্রেফতার হওয়ার পর থেকে পরবর্তী শুনানি পর্যন্ত অভিযুক্ত সুলতান আহম্মেদকে ১৯ দিন কারাগারেই থাকতে হচ্ছে। ওই রিকশাচালকের খোঁজ পাওয়া গেলে তার অভিযোগ অনুসারে পরবর্তী সময়ে আইন অনুসারে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এর আগে গতকাল মঙ্গলবার বংশালে ৩৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর অফিসের সামনে এক রিকশাচালককে মারধরের ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়। এ ঘটনা পর মারধরকারী সুলতান আহমেদ নামের ওই ব্যক্তিকে আটক করে পুলিশ।

Share this post

scroll to top