করোনা ভাইরাস আক্রান্ত সিনিয়র আইনজীবী সাইদুর রহমান মানিক দম্পতির রোগমুক্তি কামনায় দোয়া

স্টাফ রিপোর্টার ‌: করোনা ভাইরাস আক্রান্ত ঢাকা আইনজীবী সমিতির সাবেক সভাপতি, বাংলাদেশ সুপ্রিম কোর্টের সিনিয়র আইনজীবী আ্যডভোকেট সাইদুর রহমান মানিক ও তার স্ত্রী রিনা আক্তার এর রোগমুক্তি কামনায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে । আজ বুধবার সন্ধ্যায় বাংলাদেশ অনলাইন সংবাদপত্র সম্পাদক পরিষদ বনেকের উদ্যোগে ময়মনসিংহের ত্রিশাল রিপোর্টার্স ক্লাবে এ অনুষ্ঠান হয় ।
বনেকের সভাপতি খায়রুল আলম রফিক এতে সভাপতিত্ব করেন।

উপস্থিত ছিলেন, বাংলাদেশ দুর্নীতি- প্রতিরোধ নাগরিক ফোরামের যুগ্ম আহবায়ক ও বাংলাদেশ ক্রাইম রিপোর্টার ইউনিটির সাংগঠনিক সম্পাদক মো: কামাল হোসেন, বাংলাদেশ প্রাথমিক শিক্ষক কল্যাণ সমিতির ত্রিশাল শাখা সাধারণ সম্পাদক ও জেলা কমিটির যুগ্ম আহবায়ক গোলাম কিবরিয়া,ক্যাসিয়ার জামাল উদ্দিন, বাংলাদেশ অনলাইন সাংবাদিক কল্যাণ ইউনিয়ন বসকোর সহ- সভাপতি সাংবাদিক শফিকুল ইসলাম শফিক,দৈনিক নব কল্যাণ এর স্টাফ রিপোর্টার নুরুল আমিন, এস এফ টিভির চেয়ারম্যান ফরহাদ হোসেন,২৪ ঘন্টা নিউজের স্টাফ রিপোর্টার আব্দুল্লাহ আল মামুন, ত্রিশাল অনলাইন প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক এসএম জামাল উদ্দীন শামীম, বসকোর যুগ্ম সাধারণ সম্পাদক মমিনুল ইসলাম মমিন,ত্রিশাল শ্রমিক ইউনিয়নের সভাপতি এনামুল হক খান, সাধারণ সম্পাদক মোহাম্মদ সালমান হোসেন সুমন,ছাত্র সমাজ ত্রিশাল উপজেলা শাখার সাধারণ সম্পাদক শরিফ উদ্দিন,ত্রিশাল হোটেলের মালিক মোহাম্মদ রুহুল আমিন,দোয়া পরিচালনা করেন দরিরামপুর সাব-রেজিস্ট্রার মসজিদের হাফেজ ইলিয়াস সহ নেতৃবৃন্দ।
অনুষ্ঠানে নেতৃবৃন্দ বলেন, সিনিয়র আইনজীবী সাইদুর রহমান মানিক দম্পতি কয়েক দিন আগে করোনা ভাইরাস আক্রান্ত হয়ে থাকার স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তাদের রোগমুক্তি কামনা করছি। খায়রুল আলম রফিক বলেন, নেত্রকোনার কেন্দুয়ার কৃতি সন্তান বীর মুক্তিযুদ্ধা সাইদুর রহমান মানিক বঙ্গবন্ধু হত্যার প্রথম প্রতিবাদকারী ।
বীর মুক্তিযোদ্ধা মানিক ও তার স্ত্রী রিনা আক্তার সুস্থ হয়ে আমাদের মাঝে শিঘ্রই ফিরে আসুন । এজন্য রফিক কেন্দুয়া আটপাড়াসহ দেশবাসীর কাছে তাদের রোগমুক্তি কামনায় সকলকে দোয়া করার জন্য আহ্বান জানান।

Share this post

scroll to top