করোনা ঝুঁকির মধ্যেও থেমে নেই ময়মনসিংহ জেলা পুলিশের কার্যক্রম

Sp-Mymensinghকরোনা ঝুঁকির মধ্যেও মাদক নিয়ন্ত্রণে ময়মনসিংহ জেলা পুলিশের কার্যক্রম অব্যাহত রয়েছে। শুধু তাই নয়, মাদক ব্যবসার সাথে জড়িতরাও ছাড় পাচ্ছেনা পুলিশের হাত থেকে।

অনেক অসাধু মাদক করাবারিরা করোনা ইস্যুকে কাজে লাগিয়ে মাদক ব্যবসা চালিয়েও শেষ রেহাই পাচ্ছেনা। ময়মনসিংহ জেলা পুলিশ এ ব্যাপারে যথেষ্ট তৎপর রয়েছে। মাদক নিয়ন্ত্রণে জিরো টলারেন্স ঘোষণার মধ্য দিয়ে ইতোমধ্যে ময়মনসিংহ জেলা পুলিশ ‍সুপার মোহাঃ আহমার উজ্জামান ইতোমধ্যে জেলায় সর্বমহলে প্রশংসিত হয়েছেন। জেলা পুলিশের তপরতা বৃদ্ধি পাওয়ায় এখন আর মাদক ব্যবসায়ীরা আর তেমন সাহস ও পাচ্ছেনা। পুলিশ সুপারের দিক নির্দেশনায় জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ শাহ্ কামাল আকন্দ অপরাধীদের ডাটা তৈরি করে ময়মনসিংহ জেলা হতে মাদক নির্মূলের লক্ষ্যে কাজ করে যাচ্ছেন। এদিকে জেলা পুলিশ ‍সুপার মোহাঃ আহমার উজ্জামান শুক্রবার জেলা পুলিশের ফেসবুক পেজে মাদক ব্যবসায়ীদের হুশিয়ার করে একটি পোস্ট দেন। পাঠকের সুবিধার্থে পোস্টটি হুবহু তুলে ধরা হলো-

করোনা ঝুঁকির মধ্যেও থেমে নেই পুলিশিং। লক ডাউন বাস্তবায়নে অতন্দ্র পাহাড়া। তারপরেও মাদক ব্যাবসায়ীরা সাবধান। গত দুদিনে নান্দাইল থানা কর্তৃক ইয়াবা উদ্ধার, মুক্তাগাছা থানা কর্তৃক হেরোইনসহ কুখ্যাত মাদক ব্যবসায়ী গ্রেফতার এবং ডিবি কর্তৃক হেরোইন উদ্ধার। প্রচার নয়, আপনাদের আশ্বস্ত করতে চাই। আমরা সজাগ আছি।
ময়মনসিংহ জেলা পুলিশ সর্বদা আপনাদের কাছাকাছি।
ঘরে থাকুন, নিরাপদে থাকুন।

উল্লেখ্য, ময়মনসিংহ জেলা পুলিশ ‍সুপার মোহাঃ আহমার উজ্জামান ময়মনসিংহে যোগদানের পর চোরাচালান ও মাদক নির্মূলে যুদ্ধ ঘোষণা করেন। সেই সাথে আইন-শৃঙ্খলা রক্ষা, অপরাধ দমন, অপরাধীদের গ্রেপ্তার, মামলা গ্রহণ, বিচারে সহায়তা, সড়ক শৃঙ্খলায় ব্যপক পরিবর্তন আনেন। তারই ধারাবাহিকতায় ময়মনসিংহ জেলায় মাদক ব্যবসায়ীদের দৌরাত্ন কমেছে।

Share this post

scroll to top