করোনায় ফ্লাইট বন্ধ : হত্যার শিকার ৩ সন্তানসহ স্ত্রীকে শেষবার দেখতে পেলেন না ময়মনসিংহের কাজল

killগাজীপুরের শ্রীপুর উপজেলার আবদার গ্রামের জৈনাবাজার এলাকায় একটি দোতলা বাড়ির বসতঘরের ভেতর প্রবাসী রেজোয়ান হোসেন কাজলের স্ত্রী ও তিন সন্তানের গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার বিকেল সাড়ে ৩টার দিকে তাদের বসতঘরে মরদেহের সন্ধান পেয়ে স্বজনরা পুলিশে খবর দেয়। ধারণা করা হচ্ছে বুধবার দিবাগত রাতের কোনো এক সময় দুর্বৃত্তরা তাদের গলা কেটে হত্যা করেছে।

তারা হলেন- ময়মনসিংহের গফরগাঁও উপজেলার লংগাইর ইউনিয়নের গোলাবাড়ী গ্রামের মালয়েশিয়া প্রবাসী রেদোয়ান হোসেন কাজলের স্ত্রী ইন্দোনেশিয়ান বংশোদ্ভূত স্মৃতি আক্তার ফাতেমা (৪৫), তার বড় মেয়ে সাবরিনা সুলতানা নূরা (১৬), ছোট মেয়ে হাওরিন হাওয়া (১২) ও বাকপ্রতিবন্ধী ছেলে ফাদিল (৮)।

প্রবাসী কাজলের বাবা আবুল হোসেন বলেন, করোনাভাইরাসের কারণে মালয়েশিয়া থেকে বাংলাদেশে আসার কোনো ফ্লাইট পাচ্ছে না কাজল। তাই সে তার স্ত্রী ও সন্তানদের শেষবারের মতো দেখতে আসতে পারছে না। ঘটনার পর থেকেই কাজল বিভিন্নভাবে খোঁজখবর নিলেও সে ভেঙে পড়েছে। ফোনে সে খুব কান্নাকাটি করছে। স্ত্রী ও তিন সন্তান হারিয়ে সে বাকরুদ্ধ হয়ে পড়েছে।

রোমহর্ষক এ ঘটনায় স্তব্ধ হয়ে পড়েছে শ্রীপুরের সাধারণ মানুষ। করোনার আতঙ্ক কাটিয়ে শোকে স্তব্ধ এখন পুরো উপজেলা। ঘটনার ২৪ ঘণ্টা পার হলেও রহস্য উদঘাটনে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী এখনও কোনো সুসংবাদ জানাতে পারেননি।

এ ব্যাপারে গাজীপুরের পুলিশ সুপার শামসুন্নাহার জানান, হত্যাকাণ্ডের রহস্য উদঘাটনে পুলিশের একাধিক টিম কাজ করছে। এ ঘটনায় কয়েকজন আত্মীয়-স্বজন ও প্রতিবেশীদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। সর্বোচ্চ গুরুত্ব দিয়ে পুলিশ রহস্য উদঘাটনে কাজ করছে।

Share this post

scroll to top