করোনায় ঢাকা ছেড়ে ময়মনসিংহে থাকছেন চিত্রনায়িকা নুসরাত ফারিয়া

নুসরাত-ফারিয়াপরিবারের সুরক্ষা নিশ্চিত করতে গ্রামে চলে আসছেন চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। জনপ্রিয় এই চিত্রনায়িকা জানান, ১ এপ্রিল থেকে পরিবার নিয়ে ময়মনসিংহের একটি গ্রামে নিজেদের ফার্মহাউজে অবস্থান করছেন।

সরকারি ঘোষণায় করোনা থেকে সুরক্ষার জন্য গেল মার্চের শেষ দিক থেকেই মানুষ ঘরবন্দি। তবে কুমিল্লার মেয়ে নুসরাত ফারিয়া ঘরবন্দি ১০ মার্চ থেকে। তিনি বলেন, ময়মনসিংহে ছোট্ট একটা ফার্মহাউজ আছে। ক্যান্টনমেন্ট এলাকার বাসা ছেড়ে দেড়মাস ধরে পরিবারকে নিয়ে থাকছি।

বাসায় বয়োজ্যেষ্ঠ সদস্য আছে। হুটহাট এদিক সেদিক চলে যায়। করোনার ফলে একটি ঝুঁকি থাকে। তাই তাদের সবাইকে নিয়ে ফার্মহাউজে চলে আসেন বলে জানান নুসরাত ফারিয়া। তিনি বলেন, ভীড় এড়িয়ে চলতেই এবং রিক্স থাকবে না ভেবেই এখানে গ্রামে এসেছি।

নুসরাত ফারিয়া বলেন, এখানে আসার সিদ্ধান্ত একদমই ভুল ছিল না। ঢাকায় অ্যাপার্টমেন্টের মধ্যে বন্দি থাকতাম। কিন্তু এখানে হাঁটাচলা করতে পারছি। আমার বোন এবং দুলাভাই ঢাকায় আছেন। এছাড়া পরিবারের সবাই এই ফার্মহাউজে আছি। বাইরের কেউ নেই। হয়তো ঈদের আগে ঢাকা ফেরা হবে না।

নুসরাত ফারিয়া সর্বশেষ তার ‘অপারেশন সুন্দরবন’ ছবির শুটিং করেছেন। করোনার কারণে আটকে গেছে অপূর্বর সঙ্গে তার নতুন ছবি ‘যদি কিন্তু তবুও’ এর শুটিং। এছাড়া ‘ঢাকা ২০৪০’ নামের আরেক ছবির শুটিং শেষ হওয়ার কথা ছিল গেল এপ্রিলে। কলকাতায় অঙ্কুশের বিপরীতে ফারিয়ার ‘ভয়’ নামে আরও এক ছবির শুটিং শেষ দিকে ছিল। কিন্তু বাগড়া দেয় করোনাভাইরাস।

Share this post

scroll to top