কম্বলহীন মানুষদের কম্বল বিতরণ করলো টিম ময়মনসিংহ

Team mymensinghশীতে অনেকেই অনেক প্ল্যান নিয়ে মজা করছে, গ্রামে যাচ্ছে পিঠা পুলি খাইতেছে এরকম নানা আয়োজনে শীতের আবহাওয়াতে মজা করে উচ্চবিত্ত ও মধ্যবিত্ত মানুষ। এমন কি আপনি এই খবরটা পড়বেন লেপের তলে বসে বা গায়ে শীতের জামা পড়ে কারণ শীতের প্রস্তুতি আগে থেকেই নেওয়া হয়েছে কিনা হয়েছে নতুন জ্যাকেট, লেপ, কম্বল ইত্যাদি শীতবস্ত্র এসব ক্রয় করার কারণ একটায় শীত থেকে নিজেকে উষ্ণ রাখতে হবে যতা সম্ভব শরীর গরম রাখতে হবে।

তবে কিছু অসহায় মানুষ আছে যাদের টাকার অভাবে শীতবস্ত্র কিনতে পারে না,যাদের সন্ধানে ২৭/১২/২০ ইং রবিবার রাত ১২ঃ০১মিনিট থেকে রাস্তায় বের হয় ময়মনসিংহ এর লোকাল সংগঠন “টিম ময়মনসিংহ” ও ঢাকা থেকে আমন্ত্রিত “টিম বাংলাদেশ”।

তারা রাত ১২:০০ মিনিট থেকে সকাল ৫:০০ মিনিট পর্যন্ত ময়মনসিংহ রেলস্টেশন, পালিকা বিদ্যাময়ী স্কুল জিরো পয়েন্ট বিভিন্ন স্থান থেকে কম্বলহীন মানুষ খুজে বের করে কম্বল বিতরণ করেন।

এসময় “টিম ময়মনসিংহ” এর সংগঠন থেকে উপস্থিত ছিলেন মোহাম্মদ আশরাফুল রহমান ফারুক,মিঠুন বর্মন, রায়হান আহমেদ,ইমন আহমেদ,জুলফিকার আলম,আরিফুল ইসলাম, আল ইমরান শাওন ও মোহাম্মদ রিয়াদ। এসময় টিম ময়মনসিংহ এর পক্ষ থেকে আশরাফুল রহমান ফারুক বলেন আমাদের লক্ষ্য আসল ব্যক্তিদের খুজে তাদের হাতে তুলে দেওয়া আমাদের প্রধান লক্ষ্য, সকলের টিম ময়মনসিংহ এর পাশে থাকবেন ইনশাআল্লাহ আমরা সুন্দর একটি ময়মনসিংহ গড়ে তুলতে পারবো। টিম ময়মনসিংহ এর পক্ষ থেকে জুলফিকার আলম বলেন আমাদের বিভিন্ন কার্যক্রম চলছে এবং চলবেই কিছু মানুষ সমালোচনা করবেই কিন্তু আমরা সুন্দর ময়মনসিংহ গড়ার জন্য কাজ করে যাবো ইনশাআল্লাহ।

টিম বাংলাদেশ সংগঠন থেকে উপস্থিত ছিলেন মাইনুল ইসলাম, মোন সাবির,মোঃ নিসাদ,নিসানুর নিসান আরো অনেকে। এসময় মাইনুল বলেন “টিম বাংলাদেশ” বিভিন্ন জেলায় কার্যক্রম করছে তার ধারাবাহিকতায় ময়মনসিংহে আসা,ময়মনসিংহে এসে “টিম ময়মনসিংহ” সাথে কাজ করে অনেক অভিজ্ঞতা পেলাম আলহামদুলিল্লাহ আসল ব্যক্তিদের হাতে তুলে দিতে পেরে রাতের কষ্টটা সার্থক হলো বলে আমি মনে করি।নিসানুর নিসান বলেন ইনশাআল্লাহ টিম ময়মনসিংহ কে এভাবে পাশে পাবো সবসময়।

Share this post

scroll to top