কবরস্থানের জায়গা দখল করে মার্কেট নির্মাণের প্রতিবাদে মানববন্ধন

সিরাজগঞ্জে মালশাপাড়া পৌর কবরস্থানের জায়গা দখল করে মার্কেট নির্মাণ এবং মাদকসহ সকল অসামাজিক কার্যকলাপের প্রতিবাদে মানববন্ধন করেছে এলাকাবাসী।

বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে নিউ ঢাকা রোডের মালশাপাড়া (চান্দালী মোড়) এলাকায় এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

সিরাজগঞ্জ পৌরবাসীর আয়োজনে ও পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাবেক কাউন্সিলর মো. নজরুল ইসলাম হাশেমের সহযোগিতায় এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, সিরাজগঞ্জ-২ ( সদর-কামারখন্দ) আসনের সংসদ সদস্য, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যাপক ডা. মো. হাবিবে মিল্লাত মুন্না সদর উপজেলাকে মাদক মুক্ত ঘোষণা করেছেন। কিন্তু মালশাপাড়ার কতিপয় অসৎ ব‌্যক্তিরা অবৈধভাবে মালশাপাড়া পৌর কবরস্থানের জায়গা দখল করে মার্কেট নির্মাণ করছে। তাই এলাকাবাসীর দাবি, মালশাপাড়া, কাটাওয়াবদা, চরমালশাপাড়া, হোসেনপুর এলাকার মাদকসহ কোন অসামাজিক কার্যক্রম চলানো যাবে না।

মানববন্ধন বক্তারা যে সকল জায়গা দখল করে মার্কেট নির্মাণ করা হয়েছে তা আগামী ২৪ ঘণ্টার মধ্যে ভেঙে ফেলার দাবি জানান। না হলে আরো কঠোর আন্দোলন করার হুঁশিয়ারি দেন তারা।

এসময় বক্তব্য রাখেন— জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আনোয়ার হোসেন ফারুক, জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি, ১১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর সেরাজুল ইসলাম, জেলা ট্রাক ও ট্যাংলরি মালিক সমিতির সাধারণ সম্পাদক গোলাম রব্বানী ডাবলু, সাংবাদিক হারুন অর রশিদ খান হাসান, পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাবেক কাউন্সিলর মো. নজরুল ইসলাম হাশেম প্রমুখ।

Share this post

scroll to top