ঐক্যফ্রন্ট-ইসির জরুরি বৈঠক দুপুরে

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে নির্বাচন কমিশনের (ইসি) সঙ্গে আজ সোমবার একটি হাই প্রোফাইল বৈঠকে বসছেন জাতীয় ঐক্যফ্রন্টের নেতারা।

সোমবার দুপুর ২টায় রাজধানীর আগারগাঁওয়ের নির্বাচন ভবনে এ বৈঠক অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন বিএনপি চেয়ারপারসনের গণমাধ্যম শাখার সদস্য শায়রুল কবির খান।

প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদার সঙ্গে এ বৈঠকে ঐক্যফ্রন্ট নেতা ড. কামাল হোসেন ও বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ শীর্ষস্থানীয় ১০ জনের প্রতিনিধিদল উপস্থিত থাকবেন।

এদিকে ধানের শীষের প্রার্থীদের ওপর ক্ষমতাসীনদের অব্যাহত হামলার অভিযোগ তুলে নির্বাচন অবাধ ও নিরপেক্ষ হবে কি না, তা নিয়ে সংশয় প্রকাশ করেছেন জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষনেতা কামাল হোসেন।

একাদশ সংসদ নির্বাচনের ১৩ দিন আগে রোববার ঢাকায় এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের প্রশ্নে এই সংশয় প্রকাশ করেন তিনি।

নির্বাচনের প্রচারের মধ্যে বিভিন্ন স্থানে ধানের শীষের প্রার্থীদের ওপর হামলা, গুলিবর্ষণসহ নানা ঘটনা তুলে ধরতে পুরানা পল্টনের জামান টাওয়ারে জাতীয় ঐক্যফ্রন্টের উদ্যোগে এই সংবাদ সম্মেলন হয়।

এতে জানানো হয়, জাতীয় ঐক্যফ্রন্টের ইশতেহার সোমবার সকালে হোটেল পূর্বাণীতে সংবাদ সম্মেলন করে আনুষ্ঠানিকভাবে প্রকাশ করা হবে।

বিএনপিকে সঙ্গী করে জাতীয় ঐক্যফ্রন্ট গড়ে নিজের পুরনো দল আওয়ামী লীগের বিরুদ্ধে ভোটের লড়াইয়ে নেমেছেন গণফোরাম সভাপতি কামাল।

প্রচারের শুরু থেকেই বিভিন্ন স্থানে বিরোধী জোটের প্রার্থীদের ওপর হামলার অভিযোগ করছেন ঐক্যফ্রন্টের নেতারা।

Share this post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top