এরশাদের প্রথম মৃত্যুবার্ষিকীতে জাপার কর্মসূচি

আগামী ১৪ জুলাই জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের প্রথম মৃত্যুবার্ষিকী। এ উপলক্ষে জাতীয় পার্টি করোনার কারণে স্বাস্থ্যবিধি অনুসরণ করে কর্মসূচি পালনের সিদ্ধান্ত নিয়েছে।

বৃহস্পতিবার (১৮ জুন) জাপার কেন্দ্রীয় নেতারা জানিয়েছেন, প্রথম মৃত্যুবার্ষিকীতে নানা কর্মসূচি হাতে নেওয়া হয়েছে।

কর্মসূচির মধ্যে রয়েছে-সারা দেশে জাতীয় পার্টির সব কার্যালয়ে দলীয় পতাকা অর্ধনমিত রাখা। সকাল থেকে বিকেল পর্যন্ত কুরআন তিলাওয়াত। বিকেলে প্রত্যেক কার্যালয়ে এরশাদের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া মাহফিল এবং আলোচনা সভা। কেন্দ্রীয়ভাবে পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপির নেতৃত্বে পার্টির সিনিয়র নেতারা সকাল ১০ টায় রংপুরে এরশাদের কবর জিয়ারত করতে যাবেন। সেখানে তার আত্মার মাগফিরাত কামনায় দোয়া মাহফিল এবং সংক্ষিপ্ত আলোচনা অনুষ্ঠিত হবে।

বিকেলে পার্টির কাকরাইলে কেন্দ্রীয় কার্যালয়ে পল্লীবন্ধুর আত্মার মাগফিরাত কামনায় দোয়া মাহফিল হবে। পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদেরসহ সিনিয়র নেতারা এখানে উপস্থিত থাকবেন।

এছাড়া বনানীস্থ পার্টির চেয়ারম্যানের কার্যালযে দিনব্যাপী কুরআন তিলাওয়াত এবং দোয়া মাহফিল হবে। জাতীয় পার্টির কাকরাইলে কেন্দ্রীয় কার্যালয় এবং চেয়ারম্যানের বনানীস্থ কার্যালয়ে দোয়া মাহফিল পরিচালনা করবেন জাপার প্রেসিডিয়াম সদস্য এবং ওলামা পার্টির সভাপতি ক্বারী মো. হাবিবুল্লাহ বেলালী।

পার্টির সব অঙ্গসংগঠন জাতীয় পার্টির সাথে সমন্বয় রেখে একই কর্মসূচি পালন করবে। এরশাদের মৃত্যুবার্ষিকী উপলক্ষে এসব কর্মসূচিতে অংশগ্রহণকারী প্রত্যেক নেতাকর্মীকে করোনা সংক্রমণজনিত স্বাস্থ্যবিধি যথাযথভাবে মেনে চলার জন্য পার্টি চেয়ারম্যান সবার প্রতি আহ্বান জানিয়েছেন।

এরশাদের মৃত্যুবার্ষিকী পালনের জন্য পার্টির মহাসচিব মো. মসিউর রহমান রাঙ্গাঁ এমপিকে আহ্বায়ক এবং প্রেসিডিয়াম সদস্য ও অতিরিক্ত মহাসচিব শামীম হায়দার পাটোয়ারী এমপিকে সদস্য সচিব করে একটি কমিটি গঠন করা

Share this post

scroll to top