একপেশে সংবাদ পরিবেশন করে বিভ্রান্তি ছড়ানো হচ্ছে : ময়মনসিংহে সাংবাদিকদের ইসি

স্টাফ রিপোর্টার : সাংবাদিকরা একপেশে সংবাদ পরিবেশন করে বিভ্রান্তি না ছড়ানোর অভিযোগ তুলে নির্বাচন কমিশনার রফিকুল ইসলাম বলেন, ফৌজদারী মামলা ব্যতীত কাউকে গ্রেফতার করা হচ্ছে না সেই সাথে সব দলের অংশ গ্রহণে শান্তিপূর্ণ পরিবেশে একটি জাতীয় নির্বাচন হতে যাচ্ছে বলে দাবি করেছেন এ নির্বাচন কমিশনার।

ময়মনসিংহ বিভাগের আঞ্চলিক নির্বাচন কমিশনার আলিমুজ্জামানের সভাপতিত্বে শনিবার সকালে সিটি কর্পোরেশনের এডভোকেট তারেক স্মৃতি অডিটোরিয়ামে অনুষ্ঠিত “সচেতনতা উন্নীতকরনে নির্বাচনে নারীর নিরাপত্তা ও নিরাপদ অংশ গ্রহণ” বিষয়ে আলোচনায় প্রধান অতিথির বক্তব্যে নির্বাচন কমিশনার মো. রফিকুল ইসলাম এসব কথা বলেন। এসময় সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, “আমরা বিভ্রান্ত হচ্ছি বিভিন্ন ধরনের একপেশে সংবাদ পরিবেশন দেখে। আপনারা প্রকৃত সংবাদ তুলে ধরুন। একপেশে সংবাদ পরিবেশন করে বিভ্রান্তি না ছড়ানোর জন্যে সাংবাদিকদের প্রতি আহবান জানান তিনি।

আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ বিভাগীয় কমিশনার মাহমুদ হাসান, ময়মনসিংহ রেঞ্জ ডিআইজি নিবাস চন্দ্র মাঝি, জেলা প্রশাসক ড. সুভাষ চন্দ্র বিশ্বাস, পুলিশ সুপার শাহ আবিদ হোসেন, উপ-সচিব সাইফুল হক চৌধুরী।

Share this post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top