ঈশ্বরগঞ্জ সদর ইউনিয়ন চেয়ারম্যানের করোনা পজেটিভ

corona-update-Ishwarganjকরোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ সদর ইউনিয়নের চেয়ারম্যান আবু হানিফা।

এব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার মোঃ জাকির হোসেন জানান, বিষয়টি আমি শুনেছি। তবে এখনও আমি কনফার্ম না। আমার হাতে এ পর্যন্ত ২০ জন করোনায় আক্রান্তের খবর রয়েছে।

তবে বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা ডা. নূরুল হুদা খান এ তথ্য নিশ্চিত করেছেন।

ঈশ্বরগঞ্জ সদর ইউনিয়নের নির্বাচিত হওয়ায় পর থেকে চেয়ারম্যান মোঃ আবু হানিফা বিভিন্ন অর্থ বছরে রাস্তা ঘাট, ব্রীজ কালবার্ট সহ ব্যাপক উন্নয়ন কাজ করেছেন। এছাড়াও বিশুদ্ধ পানির জন্য সরকারী কল গ্রামের হতদরিদ্রদের মাঝে বিতরণ করায় সাধারণ মানুষ ব্যাপক উপকৃত হয়েছেন। সামাজিক ভাবেও তিনি দানশীল ব্যক্তি হিসেবে পরিচিত। বিভিন্ন মসজিদ মাদ্রাসা, শিক্ষা প্রতিষ্ঠান ও হিন্দু ধর্মের বিশেষ দিনগুলোতে বিভিন্ন ভাবে অনুদান দেয়াসহ সাজামিক আচার বিচারেও তার খ্যাতি সুনাম রয়েছে। তিনি সম্প্রতি নিম্ন আয়ের মানুষের মাঝে করোনার সংকটকালীন সময়ে পাশে দাঁড়িয়েছেন। গত ২২ মে শুক্রবার নিন্ম আয়ের মানুষের মাঝে স্থানীয় মার্কায মসজিদ প্রাঙ্গণে নিজস্ব অর্থায়নে ওই অর্থ ও খাদ্য সামগ্রী বিতরণ করেন ঈশ্বরগঞ্জ ইউপি চেয়ারম্যান আবু হানিফা। এসময় প্রায় ১২০জন পরিবহন শ্রমিক ও ১৫০জন নিন্ম আয়ের মানুষসহ ২শ ৫০ পরিবারের মাঝে নগদ অর্থ ও খাদ্য সামগ্রী বিতরণ করেছেন। খাদ্য সামগ্রীর মাঝে ছিল ১০কেজি করে চাল ও ২কেজি ওজনের মুরগী। খাদ্য সামগ্রী বিতরণের পর থেকেই তিনি অসুস্থতা বোধ করেন। অবশেষে তার স্যাম্পল নেয়া হয় ২৩ মে শনিবার। ২৪ মে রোববার তার দেহে করোনা শনাক্ত হয়।

Share this post

scroll to top