ঈশ্বরগঞ্জে হোটেলে হামলা-লুটপাটের ঘটনায় মামলা

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে হোটেল হামলা, ভাংচুর ও লুটপাটের ঘটনায় মামলা নিয়েছে পুলিশ। সাংবাদিক ও দুই যুবলীগ নেতাসহ এগার জনের নাম উল্লেখ করে মামলা করে হোটেল মালিক মো. সিদ্দিক মিয়া। ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাদের মিয়া এ তথ্য নিশ্চিত করেছেন।

মামলায় আসামিরা হলেন, মো. বাবু মিয়া (২৮), উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ন আহবায়ক মো. আ: গণি (৪২), মো. ইমন(২২), মো: রানা (২৫), মো. জোবায়ের (২৩), মো. মুরাদ মিয়া (২৬), মো. শামীম(২৮), মো. জহিরুল ইসলাম (২২), মো. নাজমুল (২২), মো. রায়হান (২১), ময়মনসিংহ জেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ সদস্য মো. শরীফুজ্জামান আকন্দ রানা(৪৫)।

অভিযোগে জানা যায়, গত (৭ ফেব্রুয়ারী) সোমবার সন্ধায় এগার আসামির মধ্যে কয়েকজন সিদ্দিক মিয়ার হোটেলে গিয়ে দুই লক্ষ টাকা চাঁদা দাবি করে। চাঁদা না দেয়ায় কিছুক্ষণ পর লাঠিসোটা নিয়ে হোটেল মালিকের ছেলে সাফায়েতকে মারধোর করে চলে যায়। পূর্ব ঘটনার সূত্র ধরে মঙ্গলবার সন্ধায় অভিযুক্তরা আবারও সিদ্দিক মিয়ার হোটেলে হামলা, ভাংচুর ও লুটপাট করে। হামলায় আহতেরা হলেন, হোটেল মালিক সিদ্দিক মিয়া (৬২) তার ছেলে সাফায়াত হোসেন (২৮), কর্মচারী রুবেল (৩৫), সোহাগ (২০), নুরুদ্দিন (৪৭), জুয়েল (৩০) ও রুবেল (১৮)। হামলাকারীরা এসময় দোকানের ক্যাশ বাক্স ভেঙ্গে ৭০ হাজার টাকা লুট করা হয়েছে বলে অভিযোগ করেন হোটেল মালিক সিদ্দিক মিয়া। হামলাকারীরা এসময় দোকানের ক্যাশ বাক্স ভেঙ্গে ৭০ হাজার টাকা লুট করেছে বলেও অভিযোগ করেন হোটেল মালিক সিদ্দিক মিয়া।

Share this post

scroll to top