ঈশ্বরগঞ্জে পুরুষের বিচ্ছিন্ন পা উদ্ধার

ঈশ্বরগঞ্জে পুরুষের বিচ্ছিন্ন পা উদ্ধারময়মনসিংহের ঈশ্বরগঞ্জে পুরুষের বিচ্ছিন্ন পা উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকালে উপজেলার ভাষা গোকলনগর এলাকা থেকে ওই বিচ্ছিন্ন পা উদ্ধার করা হয়।

জানা গেছে, ময়মনসিংহ-কিশোরগঞ্জ সড়কের ঈশ্বরগঞ্জের মাইজবাগ ইউনিয়নের ভাসা গোকূলনগর এলাকার রাস্তার পাশে বিচ্ছিন্ন পা পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন পুলিশে খবর দেয়। শুক্রবার সকালে বিচ্ছিন্ন পায়ের খবর পেয়ে ময়মনসিংহের অতিরিক্ত পুলিশ সুপার (গৌরীপুর সার্কেল) সাখের হোসেন সিদ্দিকী ঘটনাস্থলে ছুটে যান। পুলিশ ধারণা করছে বিচ্ছিন্ন পা টি গত সোমবার রাতে কেটে নেওয়া শামীম ভুঁইয়ার। শামীম পার্শ্ববর্তী নান্দাইল উপজেলার কানুরামপুর গ্রামের নুরুল ইসলাম ভুঁইয়ার ছেলে।

ঈদ উপলক্ষে প্রবাসফেরত শামীম ভূঁইয়া তার ভাই রুবেলকে নিয়ে গত সোমবার সন্ধ্যার দিকে এক আত্মীয়ের বাড়িতে যাচ্ছিলেন। পথে তাদের বহন করা সিএনজি চালিত অটোরিকশাটি কানুরামপুর পশ্চিম বাস স্টপেজে থামে। ওই সময় ১০-১২ জন দুর্বৃত্ত সিএনজি চালিত অটোরিকশাটি ঘেরাও করে দুই ভাইকে মারধর করতে থাকে। শামীমকে সিএনজি থেকে টেনে হিঁছড়ে নামিয়ে সড়কের ওপর ফেলে ধারালো অস্ত্র দিয়ে কোপাতে শুরু করে। এক পর্যায়ে চাপাতি দিয়ে কুপিয়ে শামীমের ডান পা কেটে নেওয়া হয়। বা পায়েও কুপিয়ে জখম করা হয়। ওই ঘটনায় শামীমের ভাই রুবেল ভুঁইয়া বাদি হয়ে গত মঙ্গলবার ২৬ জনকে আসামি করে নান্দাইল মডেল থানায় মামলা দায়ের করেন।

ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ বলেন, উদ্ধার হওয়া পা নান্দাইল থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

ময়মনসিংহ অতিরিক্ত পুলিশ সুপার (গৌরীপুর সার্কেল) সাখের হোসেন সিদ্দিকী বলেন, পা কেটে নেওয়ার ঘটনায় থানায় মামলা হয়েছে। এক আসামিকে পুলিশ গ্রেপ্তার করে কারাগারে পাঠিয়েছে। মামলার অন্য ২০ জন আসামি বৃহস্পতিবার আদালত থেকে জামিন নিয়েছেন।

Share this post

scroll to top