ঈশ্বরগঞ্জে নিয়ম না মেনে গাড়ি চালানোয় ১০ চালককে জরিমানা

ঈশ্বরগঞ্জে ১০চালককে জরিমানাময়মনসিংহের ঈশ্বরগঞ্জে ১০ গাড়ী চালককে ২১হাজার ৮শ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। বুধবার বিকেলে উপজেলা পরিষদের সামনে ময়মনসিংহ-কিশোরগঞ্জ সড়কে ওই জরিমানা করা হয়।

জানা যায়, ড্রাইভিং লাইসেন্স না থাকা, অদক্ষ চালক ও হেল্পার দিয়ে গাড়ি চালানো, ফিটনেস বিহীন গাড়ি, যাত্রীদের মাস্ক না পড়া ও সামাজিক দূরত্ব বজায় না রেখে যাতায়াত, অতিরিক্ত যাত্রী বহন ও দ্বিগুন ভাড়া আদায় সহ বিভিন্ন অনিয়মের কারণে ওই ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করা হয়। ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমান আদালতের বিচারক মো. জাকির হোসেন ও সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্র্যাট সাইদা পারভীন। ওই সময় ভ্রাম্যমান আদালতকে সহযোগিতা করেছেন ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোখলেছুর রহমান আকন্দ।

উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমান আদালতের বিচারক মো. জাকির হোসেন জানান, সরকারি নির্দেশনা অমান্য করে অতিরিক্ত যাত্রী পরিবহন ও দ্বিগুন ভাড়া আদায়, মাস্ক না পড়া ও সামাজিক দূরত্ব বজায় না রেখে যাতায়াত, ড্রাইভিং লাইসেন্স না থাকা, অদক্ষ চালক ও হেল্পার দিয়ে গাড়ি চালানোসহ বিভিন্ন অভিযোগে ওই ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়। ওই সময় ১০ গাড়ী চালককে ২১হাজার ৮শ টাকা অর্থদÐ করা হয়েছে। এই অভিযান অব্যাহত থাকবে।

Share this post

scroll to top