ঈশ্বরগঞ্জে ত্রাণ বিতরণ

Ishwarganj News Pic-3ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে বাড়ি বাড়ি গিয়ে করোনা মোকাবেলায় কর্মহীন হয়ে পড়া হতদরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে এক ছাত্রলীগ নেতা। সোমবার ছাত্রলীগ নেতা ইমরান হাসান সিজান বাড়িতে গিয়ে কর্মহীন হয়ে পড়া হত দরিদ্র একশতটি পরিবারের মাঝে চাল,ডাল,আলু,লবণ,পেঁয়াজ,তৈল,সাবান বিতরণ করে। এছাড়াও এলাকার বিভিন্ন জায়গায় পথচারীদের মাঝে মাস্ক বিতরণ,জনগণ চলাচল স্থানে জীবাণুনাশক ছিটিয়ে দেয়া এবং পৌর শহরের লোক সমাগম জায়গাগুলোতে হাত ধোঁয়ার জন্য পানি ও সাবানের ব্যবস্থা করে এ নেতা।

এ বিষয়ে মানবিক ছাত্রনেতা ইমরান হাসান সিজান বলেন, কর্মহীন হয়ে পড়ায় খুব কষ্টে জীবনযাপন করছিল এই পরিবার গুলো তাই আমার সামথ্য অনুযায়ি সাহায্য করার চেষ্টা করছি।দক্ষিণ এশিয়ার সর্ব বৃহৎ সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের একজন কর্মী হিসেবে দেশের দুর্যোগপূণ্য মুহূর্তে দেশের জন্য কাজ করাই আমার বড় প্রাপ্তি।

এ সময় এই ছাত্রনেতাকে ত্রাণ বিতরণে সহযোগিতা করে উপজেলা ছাত্রলীগ নেতা হাসিবুল হাসান পিয়েল,নূরে আলম সিদ্দিকী সৌরভ,উপজেলা  মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের সভাপতি আল-আমিন হাসান,পৌর মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের সাধারণ সম্পাদক জুবায়ের হোসেন শিহাব প্রমুখ।

Share this post

scroll to top