ঈশ্বরগঞ্জে তরুণীকে দলবেধে গণধর্ষণ : আটক ২

ময়মনসিংহের ঈম্বরগঞ্জ উপজেলার বটতলা নামক স্থানের একটি ইটভাটায় দলবেধে ধর্ষণের শিকার হয়েছেন এক তরুণী (২০)। অভিযুক্ত তিনজন হচ্ছেন ইটভাটা ও স্থানীয় বাজারের দারোয়ান ও নৈশপ্রহরী। এদের মধ্যে দুজনকে পুলিশ গ্রেপ্তার করেছে। গত রবিবার রাত ১২টার দিকে এ ঘটনাটি ঘটে। ওই নারীর বাবা আজ সোমবার বিকেলে তিন ধর্ষকের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন।

অভিযুক্তরা হলো ভাষা গকুলনগর গ্রামের আব্দুল বারেক (৫৫), উল্লাপাড়া গ্রামের আব্দুল মন্নাছ ও নুরুল ইসলাম (৫০)। তাদের মধ্যে বারেক ও মন্নাছকে গ্রেপ্তার করা হয়েছে।

স্থানীয় সুত্র, নিগৃহীতার পরিবার ও পুলিশ জানায়, স্থানীয় একটি গ্রামের  ওই নারী স্বামী পরিত্যক্তা এবং আংশিক মানসিক প্রতিবন্ধী। এই অবস্থায় গত প্রায় এক বছর আগে বিয়ে হলেও স্বামী রেখে চলে যায়।

ওই নারীর চাচা জানান, তার ভাতিজি মাঝে মধ্যে কাউকে না বলে ঘর থেকে বের হয়ে যায়। পরে খোঁজ করে ফিরিয়ে আনা হয়। গত রবিবার রাত ১১টার পর কোনো একসময় সকলের অজান্তে ঘর থেকে বের হয়ে পাশের ময়মনসিংহ-কিশোরগঞ্জ সড়কের পাশে বটতলা বাজারে যায়। পরে ঘণ্টাখানেক পর সে বাড়িতে ফিরে ব্যাপক কান্নাকাটি করতে থাকলে পরিবারের লোকজনের কাছে সে জানায় বাজারের তিনজন মিলে তাঁকে পালাক্রমে ধর্ষণ করে। ওই নারী পরিবারকে আরো জানায়, বাজারের দুই ব্যক্তি প্রথমে তাকে ধরে পাশের ইটভাটায় নিয়ে য়ায়। পরে সেখানে তিনজন পালাক্রমে ধর্ষণ করে।

ঈশ্বরগঞ্জ থানার ওসি মোখলেছুর রহমান আকন্দ জানান, ধর্ষণের শিকার নারীকে ডাক্তারি পরীক্ষার জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ও জবানবন্দির জন্য আদালতে পাঠানো হবে।

Share this post

scroll to top