ঈশ্বরগঞ্জে চালককে হত্যা করে সিএনজি ছিনতাই

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে চালককে হত্যা করে সিএনজি নিয়ে পালিয়েছে ছিনতাইকারীরা। সোমবার দিবাগত রাতে ঈশ্বরগঞ্জ-আঠারবাড়ি সড়কের মৃগালী নামক স্থানে ওই দুর্ঘনাটি ঘটে। মঙ্গলবার সকালে নিহতের লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছে পুলিশ। নিহতের নাম মোজাম্মেল হক (২১)।

জানা যায়, পার্শ্ববর্তী নান্দাইল উপজেলার নান্দাইল ইউনিয়নের সাভার গ্রামের ফরিদ মিয়ার ৮ সন্তানের মধ্যে দ্বিতীয় মোজাম্মেল। নিহতের দুই মাস বয়সী একটি মেয়ে সন্তান রয়েছে। মোজাম্মেল হক (২১) প্রতিদিনের মতো সিএনজি নিয়ে সোমবার (১৫ ফেব্রুয়ারী) সকালে বের হন। ওই দিন রাতে বাড়ি না ফেরায় পরিবারের লোকজন বিভিন্ন জায়গায় খোঁজাখুজি করতে থাকেন। পরদিন মঙ্গলবার সকালে ঈশ্বরগঞ্জ উপজেলার আঠারবাড়ি ইউনিয়নের মৃগালী নামক স্থান থেকে মোজাম্মেলের লাশ উদ্ধার করে পুলিশ। এ খবর পেয়ে পরিবারের লোকজন তাকে সনাক্ত করে। পরিবারের ধারণা মোজাম্মেলকে হত্যা করে তার সিএনজি নিয়ে পালিয়েছে ছিনতাইকারীরা।

তবে মোজাম্মেলের বড় ভাই শিপন জানান, সোমবার রাত সাড়ে ১১ টার দিকে তার বাবার কাছে ফোন করে মোজাম্মেল। ওই সময় ভয়ার্ত কণ্ঠে মোজাম্মেল বাবাকে বলে তাড়াতাড়ি ২০ হাজার টাকা পাঠাও, নইলে ওরা মেরে ফেলবে। কিন্তু টাকা কী ভাবে পাঠাবে, কোথায় পাঠাবে তা কিছুই বলতে পারেনি। এর পর তারা অনেক চেষ্টা করেও ওই নম্বর বন্ধ থাকায় যোগাযোগ করতে পারেন নি।

ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুল কাদের মিয়া বলেন, সিএনজি নিতেই অন্য কোথায় হত্যাকাণ্ড ঘটিয়ে দুর্বৃত্তরা লাশ ফেলে যেতে পারে বলে ধারণা করা হচ্ছে। লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। হত্যাকাণ্ডে জড়িতদের শনাক্তে চেষ্টা শুরু হয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

Share this post

scroll to top