ঈশ্বরগঞ্জে চাচাকে পিটিয়ে জখম করলো ভাতিজা

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে চাচাকে পিটিয়ে গুরুতর আহত করেছে ভাতিজা ও তার সংঘবদ্ধ চক্র।

জানা যায়, বৃহস্পতিবার রাতে পূর্ব বিরোধের জেরে উপজেলার সরিষা ইউনিয়নের মাছিমপুর গ্রামের হোসেন ফকিরের মেজো ছেলে মো. আনোয়ার হোসেন ও তার সংঘবদ্ধ দল চাচা এমদাদুল হক ওরফে রহমত আলীর (৫৫) ওপর হামলা চালায়।

এমদাদুল হক ওরফে রহমত আলীর কুর্শিপাড়া নতুনবাজারে ঔষধের ফার্মেসি রয়েছে। তিনি সেখানেই ব্যবসার পাশাপাশি পল্লী ডাক্তার হিসেবে রোগী দেখেন।

ভিকটিম রহমত আলী  জানান, তার ফার্মেসির পেছনে একটি ‘স’ মিল রয়েছে। সেখান থেকে তার মোটামুটি ভালো একটা উপার্জন হয়। কিন্তু তার নামে মিল মালিকানার বৈধ কাগজপত্র থাকা স্বত্ত্বেও মিলটির মালিকানা দাবি করে আসছিলো আনোয়ার হোসেন৷ এ নিয়ে ভিকটিমকে মাঝেমধ্যেই হুমকি দিয়ে আসছিলো সে৷ এক পর্যায়ে বৃহস্পতিবার আনোয়ার তার দলবল নিয়ে মিল থেকে মোটর এবং প্রয়োজনীয় যন্ত্রাংশ খুলে নেয়ার চেষ্টা করেছিলো। মিল মালিক রহমত আলী এতে বাধা প্রধান করলে আনোয়ার তার দলবল নিয়ে তাকে বেধড়ক পেটায়৷ এতে ঘটনাস্থলেই রহমত আলী প্রচন্ড আহত হয় এবং মাটিতে লুটিয়ে পড়ে৷ পরে তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তির উদ্দেশ্যে রওয়ানা দেয়া হয়।  লোহা দিয়ে পেটানোর কারণে তার হাত এবং পায়ের হাড় ক্ষতিগ্রস্থ হয়েছে৷

এ ব্যাপারে, এলাকাবাসী এবং ভিক্টিমের পরিবার আনোয়ার ও সংঘবদ্ধ চক্রের বিচার চেয়েছেন৷

Share this post

scroll to top