ঈশরগঞ্জে কিশোরীকে ধর্ষণের অভিযোগ

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে কিশোরীকে বিয়ের প্রলোভনে ধর্ষণের অভিযোগ এক যুবকের বিরুদ্ধে । অভিযুক্ত যুবকের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছে কিশোরী।

রবিবার ঈশ্বরগঞ্জ থানায় ভিকটিম বাদী হয়ে ওই মামলাটি দায়ের করেন। অভিযুক্ত যুবক আবু তালেবের বাড়ি উপজেলার রাজিবপুর ইউনিয়নের বিলখেরুয়া গ্রামে। পিতা মোতালেব কৃষি কাজ করেন।

জানা যায়, কিশোরী তার মা-বাবার সাথে গাজীপুরে একটি টেক্সটাইলে চাকুরী করত। চাকুরী অবস্থায় নিজ গ্রামের আবু তালেব পিনু মিয়ার সাথে ভিকটিমের মোবাইলে পরিচয় হয়। পরিচয়ের পর থেকেই পিনু প্রায় সময় বিবাহের প্রস্তাব দিতো। একপর্যায়ে পিনু বিবাহ করার আশ্বাসে ভিকটিমকে গাজীপুর থেকে গ্রামের বাড়িতে নিয়ে আসে। পরে ১৪নভেম্বর ভিকটিমের গ্রামের বাড়িতে রাতে বিয়ের প্রলোভনে ধর্ষণ করে। পরে বিয়ের কথা বললে পিনু অপারগতা প্রকাশ করে। পরে ১৫নভেম্বর এবিষয়ে থানায় মামলা করতে চাইলে ভিকটিমকে বাঁধা প্রদান করে স্থানীয় ভাবে সমাধানের কথা বলে। বিষয়টি স্থানীয় ভাবে সমাধান না হওয়ায় ২১নভেম্বর সকালে ভিকটিম নারী ও শিশু নির্যাতন দমন আইনে ৪জনকে আসামী করে ঈশ্বরগঞ্জ থানায় মামলা দায়ের করে।

ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল কাদের মিয়া জানান, ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আসামিদের আটকের চেষ্টা চলছে।#

Share this post

scroll to top