ইয়াবা ও ফেনসিডিলসহ আটক ময়মনসিংহ সিআইডির পুলিশ পরিদর্শককে জেলে প্রেরণ

arrestর‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ার (র‌্যাব) এর হাতে ইয়াবা ও ফেনসিডিলসহ আটক ময়মনসিংহ সিআইডির পুলিশ পরিদর্শক শহীদুর রহমানকে কারাগারে পাঠিয়েছে কুমিল্লার আদালত। তারসাথে একই মামলায় গাজীপুর ট্যুরিস্ট পুলিশের এএসআইসহ আরো ৪জনকেও কারাগারে পাঠানো হয়েছে। শহীদুর রহমান (৩৫) মাদারীপুরের কালকিনি উপজেলার পশ্চিম শিকাড়মঙ্গল গ্রামের হাবিবুর রহমানের ছেলে। তিনি ময়মনসিংহ সিআইডির পুলিশ পরিদর্শক হিসেবে কর্মরত আছেন। এছাড়া রাকিবুল হাসান (৪১) গাজীপুর টঙ্গী টুরিস্ট পুলিশের সাব ইন্সপেক্টর পদে কর্মরত। তিনি সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার বনামালী গ্রামের জোর্ডান উদ্দিন আকন্দের ছেলে।

পরে বৃহস্পতিবার বিকেলে কুমিল্লার আদালত থেকে পাওয়া খবরে জানা যায়, গ্রেফতারকৃতদের বুুধবার বিকেলেই আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।  এই খবরটি  নিশ্চিত করেছেন কুমিল্লার আদালত পরিদর্শক মো. সালাহ উদ্দিন।

মামলার বিবরণে  জানা গেছে,  বুধবার গভীর রাতে ঢাকাস্থ উত্তরার র‌্যাব- ১ একটি টহল দল দাউদকান্দি টোলপ্লাজা এলাকায় ঢাকা অভিমুখী (ঢাকা মেট্রো ল ৪৩-৭৩-১৩) একটি প্রাইভেটকার আটক করে তল্লাশি চালায়। এসময়  র‌্যাব ওই প্রাইভেটকার থেকে ১৮ হাজার ৪৭০ পিস ইয়াবা, ৪৫ বোতল ফেনসিডিল ও ৯টি মোবাইল ফোন উদ্ধার করে।

এসময়  দুই পুলিশ কর্মকর্তাসহ  ওই প্রাইভেটকারের আরোহী মুন্সিগঞ্জ জেলার শ্রীনগর থানার বালাসুর গ্রামের হেলাল ভূঁইয়ার ছেলে আরিফুল ইসলাম (২৭), ঢাকার উত্তরা ১৪ নং সেক্টরের বাসা নং-৬০ এর দ্বীন ইসলামের ছেলে জামাল হোসেন (৩২), রাজশাহীর বাঘা থানার বাদুভাঙ্গা গ্রামের হাবুদ্দিনের ছেলে শাহ আলম (৩০), সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার বনামালী গ্রামের জোর্ডান উদ্দিন আকন্দের ছেলে রাকিবুল হাসান (৪১), মাদারীপুরের কালকিনি উপজেলার পশ্চিম শিকাড়মঙ্গল গ্রামের হাবিবুর রহমানের ছেলে শহীদুর রহমান (৩৫) কে গ্রেফতার করে।

Share this post

scroll to top