ইসলাম ধর্ম গ্রহণ করে ময়মনসিংহে দিনযাপন করছেন পাবনার যুবক

ইসলাম ধর্ম গ্রহণ করে আমি গর্বিত। আমি এখন মুসলমান। এটাই আমার গর্বের বিষয় বলে জানিয়েছেন নওমুসলিম মো: ওমর ফারুক। হিন্দু ধর্ম ত্যাগ করে ৭ বছর ধরে ইসলামের পতাকাতলে জীবনযাপন করছিলেন এই যুবক। কিন্তু নিজের ভবিষ্যত চিন্তা করে আগস্টের ১৬ তারিখ জামালপুরে নোটারি পাবলিক করে নিজেকে ধর্মান্তরিতের খবর দেন শ্রী কৃষ্ঞ শীল নামের ওই যুবক। তার বর্তমান নাম মো: ওমর ফারুক। বর্তমানে ওই যুবক ময়মনসিংহের ত্রিশালে একটি কারখানায় শ্রমিকের কাজ করছেন।

মো: ওমর ফারুক ময়মনসিংহ লাইভকে জানান, আমি নিজের ইচ্ছায় ইসলাম ধর্ম গ্রহণ করেছি। কাউকে কষ্ট দেয়ার জন্য আমি ইসলামে প্রবেশ করিনি। আমি খুশিমনে এ সিদ্ধান্ত নিয়েছি এবং নতুন জীবন খুব উপভোগ করছি। তিনি আরও বলেন, ৭ বছর আগেই ইসলাম ধর্মের মানুষের আচরণ ও ধর্মীয় রীতিনীতি দেখে আমি ইসলাম ধর্ম গ্রহণের সিদ্ধান্ত নেই। তখনি আমি ইসলাম ধর্মে দীক্ষা গ্রহণ করি। কিন্তু বর্তমান সময়ে আমি নিজেকে রাষ্ট্রীয়ভাবে একজন মুসলিম ঘোষণা দিতে আমি এফিডেভিটের মাধ্যমে হিন্দু ধর্ম থেকে মুসলিম ধর্মে প্রবেশ করে নাম বদল করি। এক্ষেত্রে আমি সকলের সহযোগীতা চাই।

এক ভিডিও বার্তায় তিনি বলেন, আমি স্বেচ্ছায় সুস্থ মস্তিস্কে হিন্দু ধর্ম ত্যাগ করেছি এবং ইসলাম ধর্ম গ্রহণ করেছি। এতে আমার কোন আত্বীয় বা ওয়ারিশগণ কোন আপত্তি করতে পারবে না। করিলে উহা আইন অগ্রাহ্য বলে গণ্য হবে।

Share this post

scroll to top