ইনফিনিটি ব্যবসার মাধ্যমে মানুষের সেবা করছে

সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদ এমপি বলেছেন, ইনফিনিটি ব্যবসার মাধ্যমে মানুষের সেবা করে যাচ্ছে। তাদের জন্য মানুষ ভালো মানের কাপড় পরিধান করতে পারছে। সরকারও তাদেরসহ সকল ব্যবসায়ীদের সহযোগিতা করছে।

ঈদকে সামনে রেখে ময়মনসিংহে ইনফিনিটি মেগা মল উদ্বোধনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। বিশেষ অতিথির বক্তব্যে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও ময়মনসিংহ ঈশ্বরগঞ্জ থেকে নির্বাচিত সংসদ সদস্য ফখরুল ইমাম বলেন, সারা দেশে ইনফিনিটির সুনাম রয়েছে। তারা সুনাম অক্ষুণ রেখে ব্যবসা পরিচালনার জন্য সর্বোচ্চ স্থান দখল করে রেখেছে। তাদের কাছে আমার প্রত্যাশা থাকবে যেহেতু তারাও এখানকার বাসিন্দা সেহেতু সাধারন মানুষের জন্য সকল পণ্যে ডিসকাউন্ট দেবে।

ইনফিনিটি গ্রুপের চেয়ারম্যান জুনায়েদ হোসেন বলেন, আমরা সবসময় চেষ্টা করছি পণ্যের গুণগত মান ঠিক রেখে বাজারজাত করার। অনেক চড়াই উৎরাই পেরিয়ে সারা দেশে বর্তমানে আমাদের ১৩৫টি আউটলেট রয়েছে। ময়মনসিংহ বাসীর জন্য সব ধরণের পণ্যেই বিশেষ ডিসকাউন্টের ব্যবস্থা করা হবে।

গতকাল শনিবার দুপুরে নগরীর নতুন বাজার মোড় সংলগ্ন শ্যামচরণ রায় রোড ওয়ার্কিড টাওয়ারের চারটি ফ্লোর নিয়ে ইনফিনিটি শোরুমের উদ্বোধন করা হয় ফিতা কেটে। এসময় আরো বক্তব্য রাখেন ইনফিনিটি গ্রুপের ভাইস চেয়ারম্যান নাইমুল হক খান ও ব্যবস্থাপনা পরিচালক নাজমুল হক খানসহ অন্যরা।

Share this post

scroll to top