ইউএনও’র ওপর হামলার ঘটনা প্রমান করে সাধারণ মানুষের অবস্থা কতটা শোচনীয় : প্রিন্স

BNP News Picসরকারের চরম ব্যর্থতায় জনগণের জানমালের নিরাপত্তা নেই বলে উল্লেখ করে বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স বলেছেন, ইউএনও’র ওপর হামলার ঘটনাই প্রমান করে দেশের সাধারণ মানুষের অবস্থা কতটা শোচনীয়।

শনিবার করোনা ও বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের মাঝে ময়মনসিংহ মহানগর বিএনপির উদ্যোগে ত্রাণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। মহানগর বিএনপির আহবায়ক অধ্যাপক এ কে এম শফিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে মহানগর বিএনপির যুগ্ম আহবায়ক অধ্যাপক শেখ আমজাদ আলী, কাজী রানা, শাহ শিব্বির আহমেদ ভুলু, ফারজানা রহমান হোসনা, অ্যাডভোকেট এম এ হান্নান খান, কায়কোবাদ মামুন, শামিম আজাদ, এ কে এম মাহবুবুল আলম, সদস্য রতন আকন্দ, মাসুদ তানভীর তান্না, মাহবুব হোসেন পাপন, সুলতান উদ্দিন আহমেদ, মহানগর যুবদলের সভাপতি মোজ্জামেল হক টুটু, সাধারন সম্পাদক জোবায়েদ হোসেন শাকিল, ছাত্রদলের সভাপতি নাইমুল করিম লুইন, সাধারণ সম্পাদক তানভিরুল ইসলাম রবিন, শ্রমিকদলের সভাপতি শহিদুল ইসলাম দুলাল, সাধারণ সম্পাদক আবদুল মান্নান, স্বেচ্ছাসেবকদলের সভাপতি আমিনুল ইসলাম ফয়সাল, মহিলাদলের সভানেত্রী খালেদা আতিক, সাধারন সম্পাদিকা আতিয়ার ফাইরোজ মলি, ওলামাদলের যুগ্ম আহবায়ক হাফেজ ফয়েজ উল্লাহ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের প্রধান অতিথি সৈয়দ এমরান সালেহ প্রিন্স মহানগরীর ক্ষতিগ্রস্ত মানুষকে ত্রাণ প্রদানের জন্য ওয়ার্ড নেতাদের সাড়ে সাতশ’ ত্রাণ সামগ্রীর প্যাকেট তুলে দেন।

সৈয়দ এমরান সালেহ প্রিন্স বলেন, সার্বিকভাবেই সরকার দেশ পরিচালনায় চরমভাবে ব্যর্থতার পরিচয় দিচ্ছে। গণতন্ত্র, ভোটের অধিকার হরণ করে অনৈতিক শাসন দীর্ঘায়িত করতে দুর্নীতি, লুটপাটকে প্রশ্রয় দিয়ে সুবিধাভোগী সৃষ্টি করা হয়েছে। টপ টু বটম আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ দুর্নীতি, লুটপাটের সাথে এখন চুরি, ডাকাতি, ছিনতাই, ধর্ষণ, মাদক ও চাঁদাবাজিতে জর্জরিত। এমন কোনো অপকর্ম নাই, যাতে তারা জড়িত নয়। ক্ষমতার দাপটে লীগের নেতাকর্মীরা বেপরোয়া হয়ে উঠেছে। তিনি বলেন, জনগণের ক্ষোভ থেকে নিজেদের বাঁচানোর জন্য সরকার বিরোধী রাজনীতিকে নিয়ন্ত্রণ এবং বেগম খালেদা জিয়াকে নানা শর্তের বেড়াজালে আটক রেখে রাজনৈতিক পরিবেশ নস্যাৎ করতে চায়। #

Mymensingh-Pic

Share this post

scroll to top