আ’লীগের লুটপাটের কারণে বিএনপির প্রতি মানুষের আস্থা বাড়ছে : ময়মনসিংহে ডা. জাহিদ

Mymensingh-BNPবিএনপির ভাইস চেয়ারম্যান ডা. এ জেড এম জাহিদ হোসেন বলেছেন, বিএনপি জনগণের দল বলেই আওয়ামী লীগের লুটপাটের কারণে বিএনপির প্রতি মানুষের আস্থা দিনদিনই বাড়ছে। রাতের ভোটে নির্বাচিত বর্তমান স্বৈরাচার সরকার পতনের আন্দোলনে সবাইকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান তিনি।

মঙ্গলবার নগরীর নতুনবাজার দলীয় কার্যালয়ে বিএনপির ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ময়মনসিংহ মহানগর বিএনপি আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এই আহবান জানান।

মহানগর বিএনপির আহবায়ক অধ্যাপক এ কে এম শফিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন মহানগর বিএনপির যুগ্ম আহŸায়ক অধ্যাপক শেখ আমজাদ আলী, কাজী রানা, শাহ শিব্বির আহমেদ বুলু, কায়কোবাদ মামুন, এম এ হান্নান খান, এ কে এম মাহবুবুল আলম, শামীম আজাদ ও এনামুল হক আকন্দ লিটন, সদস্য সৈয়দ শরিফ, মাসুদ তানভীর তান্না ও রতন আকন্দ, মহানগর যুবদলের সভাপতি মোজাম্মেল হক টুটু, সাধারণ সম্পাদক জোবায়ের হোসেন শাকিল, মহানগর স্বেচ্ছাসেবকদলের সভাপতি আতাহার উদ্দিন তালুকদার রিপন, সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম ফয়সাল, মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক রবিনসহ বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সভা শেষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

ডা. জাহিদ বলেন, বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানই এদেশে বহুদলীয় গণতন্ত্র ও ভোটের অধিকার ফিরিয়ে দিয়েছিল। তার আগে যারা গণতন্ত্রের কথা বলে মুখে ফেনা তুলতো তারাই একদলীয় শাসন বাকশাল কায়েম করেছিল। চারটি পত্রিকা রেখে সব পত্রিকা বন্ধ করে দিয়েছিল। তিনি আরো বলেন, আওয়ামী লীগের ইতিহাসই হচ্ছে জনগনের অধিকার হরণ করা, দেশের অর্থ ও সম্পদ লুটপাট করা আর গণতন্ত্রর কথা বলে একদলীয় শাসন কায়েম করা। এ জন্যই জিয়া পরিবারকে নিশ্চিহ্ন করে দিতে দেশীয় ও আন্তর্জাতিক চক্রান্ত চলছে। তের বছর ধরে বিদেশে থাকার পরও তারেক জিয়ার জনপ্রিয়তা বৃদ্ধি পাচ্ছে বলেও দাবি করেন তিনি। ##

Share this post

scroll to top