‘আমার মৃত্যুর জন্য ম্যানেজার দায়ী’ লিখে আত্মহত্যা

নেত্রকোনার দুর্গাপুরে ‘আমার মৃত্যুর জন্য ম্যানেজার দায়ী’ এমন চিরকুট লিখে রনধীর তালুকদার (৩৪) নামে ব্র্যাকের এক মাঠকর্মী আত্মহত্যা করেছেন। বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার বাকলজোড়া ইউনিয়নের রামনগর গ্রামে এ ঘটনা ঘটে।

রণধীর তালুকদার সুনামগঞ্জ জেলার দিরাই উপজেলার রফিনগর ইউনিয়নের শমীপুর গ্রামের মৃত কৃষ্ণধন তালুকদারের ছেলে। এ ঘটনায় শুক্রবার সকালে রনধীরের স্ত্রী স্বপ্না রানী তালুকদার দুর্গাপুর থানায় অভিযোগ দায়ের করেছেন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, রনধীর উপজেলার বাকলজোড়া ইউনিয়নের কুমুদগঞ্জ ব্র্যাক শাখায় প্রায় আড়াই বছর মাঠকর্মী হিসেবে কর্মরত ছিলেন। প্রতিদিনের মতো সকালে কাজে চলে যান রণধীর। এরপর বিকালে বাসায় ফিরে আসলেও দীর্ঘ সময় রণধীরের ঘরের দরজা বন্ধ এবং কোনো সাড়া না পাওয়ায় তার সহকর্মী আশরাফুল ইসলাম দরজা খুলে দেখতে পান ঘরের ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় রণধীর। পরে পুলিশকে খবর দিলে পুলিশ এসে রনধীরের বিছানার পাশে একটি চিরকুট পায় এবং লাশ উদ্ধার করে রাতে থানায় নিয়ে যায়।

পরে রণধীরের স্ত্রী স্বপ্না রানী সরকার (২৭) ওই শাখার ব্র্যাক ম্যানেজার কাজী মঞ্জুরুল হককে বিবাদী করে দুর্গাপুর থানায় অভিযোগ দায়ের করেন।

দুর্গাপুর থানার পরিদর্শক (তদন্ত) মীর মাহাবুবুর রহমান বলেন, রণধীরের লাশ ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ইতোমধ্যে নিহতের স্ত্রী স্বপ্না তালুকদার অভিযোগ দায়ের করেছেন। মৃতের লেখা একটি চিরকুটও পাওয়া গেছে। এ ব্যাপারে দ্রুত আইন অনুযায়ী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

Share this post

scroll to top