আটপাড়ায় বয়স্ক,বিধবা ও পঙ্গু ভাতার প্রাথমিক যাচাই-বাছাই কার্যক্রম অনুষ্ঠিত

নেত্রকোনায় আটপাড়ায় ৯ মার্চ সোমবার শুনই এবং লুনেশ্বর ইউনিয়নের বিধবা, বয়স্ক, ও পঙ্গু ভাতার আবেদনকারীদের যাচাই-বাছাই কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে।

২০১৮-১৯ অর্থবছরে বিভিন্ন ভাতার আবেদনকারীদের মধ্য থেকে স্বচ্ছতার সহিত চূড়ান্ত তালিকা প্রস্তুুতের জন্য প্রাথমিক যাচাই বাছাই পর্ব অনুষ্ঠিত হয়।

সকাল ১১ টা ৩০ মিনিটে লুনেশ্বর ইউনিয়ন কার্যালয়ে যাচাই বাছাই পর্ব শুরু হয়। এ সময় উপস্থিত ছিলেন নির্বাহী অফিসার মাহফুজা সুলতানা, ভাইস চেয়ারম্যান মিজানুর রহমান খান নন্দন, প্যানেল চেয়ারম্যান তানিয়া নাজনীন চৌধুরী রেখা, সমাজসেবা অফিসার ইউনুস রহমান, সুপারভাইজার এস এম মাসুদ রানা, লুনেশ্বর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহফুজুল ইসলাম খান শিরিন, ইউনিয়ন সমাজকর্মী ইউনুস আলী তালুকদার সহ ইউনিয়ন পরিষদের সদস্যবৃন্দ।

অপরদিকে বিকাল ৩.৩০ মিনিটে শুনই ইউনিয়নে বিধবা, বয়স্ক, ও পঙ্গু ভাতার আবেদন কারীদের মাঝেও যাচাই-বাছাই কার্যক্রম অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন নির্বাহী অফিসার, ভাইস চেয়ারম্যান, প্যানেল চেয়ারম্যান, সমাজসেবা অফিসার, সুপারভাইজার, শুনই ইউনিয়ন পরিষদের দুইবারের নির্বাচিত চেয়ারম্যান ছানোয়ার উদ্দিন ছানু, শুনই ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ লাল মিয়া, ইউনিয়ন সমাজকর্মী বকুলরানী ধর, ইউপি সদস্য বৃন্দ ও জননেত্র প্রতিনিধি মোঃ রাশেদুল হাবিব ভূঁইয়া ইকবাল প্রমুখ।

সরেজমিনে ঘুরে দেখা যায়, আবেদনকারীদের মাঝে যাচাই -বাছাই কার্যক্রম স্বচ্ছতার সহিত অনুষ্ঠিত হওয়ায় উপস্থিত সকলেই সন্তোষ প্রকাশ করেছেন। এবং মাইকে প্রশাসনের পক্ষ থেকে ভাতার কার্ড পাওয়ার জন্য কাউকে কোন অর্থ না দেওয়ার অনুরোধ করা হয়।

Share this post

scroll to top