অভিনয় ছাড়তে চেয়েছিলেন সুশান্ত

সম্প্রতি আত্মহত্যা করেছেন বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত। গত ছয় মাস ধরে হতাশায় ভুগছিলেন এই অভিনেতা। ধারণা করা হচ্ছে, এই কারণেই আত্মহত্যার পথ বেছে নেন তিনি।

এদিকে কথিত প্রেমিকা রিয়া চক্রবর্তীর সঙ্গে একটি সিনেমায় সুশান্তের অভিনয়ের কথা ছিল। গত মে থেকে শুটিং শুরু কথা থাকলেও কারোনাভাইরাসের কারণে লকডাউন থাকায় তা পিছিয়ে যায়। নির্মাতা রুমি জাফরির সিনেমাটি পরিচালনা করার কথা ছিল।

সম্প্রতি এবিপি নিউজকে দেওয়া এক সাক্ষাৎকারে রুমি জাফরি জানিয়েছেন, অভিনয় ছেড়ে দিতে চেয়েছিলেন সুশান্ত।

এই নির্মাতা বলেন, ‘সুশান্ত গত ছয় মাস ধরে হতাশায় ভুগছিল। আমাকে বলেছিল সিনেমায় কাজ করতে চায় না। অভিনয় ছাড়তে চায়। কিন্তু বার বার প্রশ্ন করা সত্ত্বেও কারণ জানায়নি। মাঝে মাঝেই বলত, কৃষিকাজ করতে চায়। বলত, ‘আমি সারা দেশে এক লাখ বৃক্ষরোপন এবং বিজ্ঞানীদের মতো কিছু আবিষ্কার করতে চাই।’ সে কিছু একটা আবিষ্কার করতে চাইত।”

রুমি জাফরি বলেন, ‘লকডাউন শিথিল হলে সুশান্ত আমাকে ছোট পরিসরে আরো একটি সিনেমা তৈরি করতে বলে। লকডাউনের নিয়মকানুন মেনে যেখানে ২০-২৫ জনের একটি ইউনিট থাকবে। সুশান্তের পরামর্শ শোনার পর আমি নতুন চিত্রনাট্য নিয়ে কাজ শুরুর পরিকল্পনা করছিলাম।’

কয়েকদিন আগে সুশান্তের সাবেক ম্যানেজার দিশা সালিয়ান আত্মহত্যা করেন। রুমি জাফরি জানান, এরপর সুশান্তকে নিজের খেয়াল রাখতে বলেছিলেন তিনি। এই নির্মাতা বলেন, ‘সুশান্ত বলেছিল নিজের খেয়াল রাখবে। কখনোই ভাবিনি সে এরকম একটি সিদ্ধান্ত নেবে এবং আমাদের চিরতরে ছেড়ে যাবে।’

Share this post

scroll to top