1. kaium.hrd@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
৬০০ বোতল ফেনসিডিলসহ মাদক কারবারি আটক
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:৫২ পূর্বাহ্ন

৬০০ বোতল ফেনসিডিলসহ মাদক কারবারি আটক

ময়মনসিংহ লাইভ কর্তৃক প্রকাশিত
  • আপডেট সময় : বুধবার, ১৩ মার্চ, ২০১৯

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন(র‌্যাব)-৪ এর একটি দল মানিকগঞ্জ ঘিওর উপজেলা থানাধীন নদীর উত্তরপার পঞ্চরাস্তার মোড় এলাকা থেকে ৬০০ বোতল ফেন্সিডিল ভর্তি ট্রাক চালকসহ আটক করেছে।

বুধবার দুপুরে র‌্যাব-৪ ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার অতিঃ পুলিশ সুপার মোহাম্মদ আতিকুল হকের নেতৃত্বে এই মাদকের চালান আটক করা হয়। এসময় ওই ট্রাক থেকে ৩০০ বস্তা চাউলও উদ্ধার করা হয়। আর মাদকের সাথে মোঃ জমির আলী (৩৭) নামের মাদক কারবারিকে আটক করা হয়। আটক মাদক ব্যবসায়ী সাভারের যাদুরচর গ্রামের মৃত আব্দুল আলীর ছেলে।

র‌্যাব-৪ ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার অতিঃ পুলিশ সুপার মোহাম্মদ আতিকুল হক জানান, গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পেরেছেন, দিনাজপুর থেকে আসা পিরোজপুর ট-১১-০২৪২ নম্বরের একটি ট্রাকে করে বিপুল পরিমান মাদকের চালান আসছে। এমন তথ্যে তার নেতৃত্বে র‌্যাবের একটি টিম ওত পেতে থাকার পর এই বিপুল পরিমান মাদকের চালান আটক করতে সক্ষম হন।

এদিকে আটক হওয়া মাদক কারবারি মোঃ জমির আলী প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন, তিনি দিনাজপুর জেলার সীমান্ত দিয়ে ভারতীয় এই ফেন্সিডিল আমদানী করে মানিকগঞ্জসহ সাভার ও আশুলিয়ার বিভিন্ন জায়গায় খুচরা বিক্রেতার নিকট বিক্রয় করে থাকেন।

র‌্যাব-৪ ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার জানান, র‌্যাব এলিট ফোর্স হিসেবে আত্মপ্রকাশের সূচনালগ্ন থেকেই বিভিন্ন ধরনের অপরাধ নির্মূলের লক্ষ্যে অত্যন্ত আন্তরিকতা ও নিষ্ঠার সাথে কাজ করে আসছে। খুন, ডাকাতি, দস্যুতা, ধর্ষণ, অপহরণ, চাঁদাবাজি, অবৈধ অস্ত্র উদ্ধার ও সন্ত্রাসী গ্রেফতার এবং জঙ্গীবাদের মত ঘৃণ্যতম অপরাধ নির্মূল ও রহস্য উৎঘাটনের পাশাপাশি মাদক দ্রব্য উদ্ধার, মাদক ব্যবসায়ীদের গ্রেফতারসহ নেশার মরণ ছোবল থেকে তরুন সমাজকে রক্ষা করার জন্য র‌্যাবের জোড়ালো তৎপরতা অব্যাহত আছে। আটক জমির আলীর বিরুদ্ধে মাদক আইনে মামলার প্রস্তুতি চলতে বলেও জানান র‌্যাবের ওই কর্মকর্তা।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ
Mymensingh-IT-Park-Advert
Advert-370
Advert mymensingh live
©MymensinghLive
প্রযুক্তি সহায়তা: ময়মনসিংহ আইটি পার্ক