• Youtube
  • google+
  • twitter
  • facebook

১৪ ছিনতাইকারীর কাছে মিলল ১২৫০ মোবাইল

নিজস্ব সংবাদদাতা৭:৫৮ অপরাহ্ণ, অক্টোবর ১২, ২০১৯

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে অভিযান চালিয়ে ছিনতাইকারী চক্রের মূলহোতা সাজ্জাদসহ ১৪ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১১ এর সদস্যরা। এসময় তাদের থেকে ৩৫০টি বিভিন্ন ব্রান্ডের এন্ড্রয়েড স্মার্টফোন ও ৯০০টি সাধারণ মোবাইল সেট এবং ছিনতাইকৃত নগদ ২২ হাজার ৬শ টাকা উদ্ধার করা হয়। শুক্রবার রাতে হিরাঝিল ও বিহারী ক্যাম্প এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো- সাজ্জাদ হোসেন (২৪), শাহজালাল হাওলাদার (৩২), হৃদয় (২১), আব্দুস ছাত্তার (৪৫), মিলন হোসেন (৩৫), আবুল হোসেন (২৫), মোস্তফা (৩১), আলী আজগর (২১), রমজান সরদার (৩১), নাসির উদ্দিন (৪৩), দেলোয়ার হোসেন (৩৫), মাহিম মিয়া (২৮), হায়দার আলী (৪৫) ও শাহজাহান (১৮)।

শনিবার দুপুরে র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার মো. আলেপ উদ্দিন (পিপিএম) প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানান, এটি একটি সংঘবদ্ধ ছিনতাইকারী চক্র। গ্রেফতারকৃত আসামীদের প্রাথমিক জিজ্ঞাসাবাদ ও অনুসন্ধানে জানা যায়, এই ছিনতাইকারী চক্রের সদস্যরা দীর্ঘদিন যাবৎ সিদ্ধিরগঞ্জের আদমজী ইপিজেড ও চিটাগাং রোড এবং এর আশপাশের এলাকায় কখনো গার্মেন্টস কর্মী আবার কখনো সাধারণ যাত্রীর ছদ্মবেশে কৌশলে সাধারণ গার্মেন্টস কর্মী ও সাধারণ লোকজনের মানিব্যাগ, মোবাইল ফোন, নগদ টাকা ও স্বর্ণালংকার ছিনতাই করে আসছে। এই ছিনতাইকৃত চোরাই মালামাল তারা সাজ্জাদ হোসেনের কাছে নিয়ে আসে। সাজ্জাদ এই মালামাল হিরাঝিল এলাকার বিভিন্ন দোকানে গোপনে মজুদ রাখে এবং বিভিন্ন ক্রেতাদের কাছে বিক্রি করে। সাজ্জাদ এই চক্রের মূলহোতা। তার নিদের্শে এই চক্র তাদের ছিনতাই কার্যক্রম পরিচালনা করে আসছে।

তিনি আরো জানান, গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন আছে।

সংবাদটি শেয়ার করুন
Digital-Mymensingh-Advertisement

লাইভ

sadman Travels Mymensingh LiveAdd-1200x70Mymensingh-IT-Park-Advert
rss goolge-plus twitter facebook
Developed by

যোগাযোগ

সেলফোন : ০১৩০৪-১৯৭৭৪৪

ই-মেইল: mymensinghlive@gmail.com,
ময়মনসিংহ লাইভ পোর্টালটি mymensingh.News নিউজ এর অঙ্গ প্রতিষ্ঠান।

সম্পাদক ও প্রকাশক

মো. আব্দুল কাইয়ুম

টপ
শেয়ার
শেয়ার
error: প্রিয়জন; আপনি লেখা কপি করতে চাচ্ছেন!! অনুগ্রহ করে তা থেকে বিরত থাকুন। আপনাকে অসংখ্য ধন্যবাদ।