1. kaium.hrd@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
  2. mymensinghlive@gmail.com : mymensinghlive :
  3. kaiu.m.hrd@gmail.com : newsdesk10 :
  4. 33ewrwr@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
হালুয়ঘাটে ২ সন্তান রেখে ১৩ বছরের কিশোরীকে বিয়ে, অত:পর জেল
রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৫:১৯ পূর্বাহ্ন

হালুয়ঘাটে ২ সন্তান রেখে ১৩ বছরের কিশোরীকে বিয়ে, অত:পর জেল

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট সময় : রবিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২১
হালুয়াঘাট বিয়ে

ময়মনসিংহের হালুয়াঘাটের ধরাবুন্নি গ্রামের দুই সন্তানের জনক মোশারফ হোসেন (৩০) গত ছয় মাস আগে স্ত্রীর সাথে বিবাহ বিচ্ছেদ করেন। বিচ্ছেদ হওয়ার পর তের বছর বয়সী পিতৃহারা আপন চাচাতো বোনকে বিয়ের সিদ্ধান্ত নেন মোশারফ। এঘটনায় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে বরকে তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হেলেনা পারভীন।

জানাযায়, গতকাল শনিবার এতিম কিশোরী পাত্রীকে ঢাকা তার মায়ের কাছ থেকে নালিতাবাড়ী উপজেলার রুপনারায়ণকুড়া ইউনিয়নের আয়নাতলী গ্রামের নানার বাড়ি আনা হয়। সেখানে রাত ১০টার দিকে কিশোরীর বিয়ের যাবতীয় আয়োজন চলছিল। এমন সময় গোপন সংবাদের ভিত্তিতে বিয়ে বাড়িতে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করেন নালিতাবাড়ী উপজেলা প্রশাসন। পরে বাল্যবিয়ের আয়োজন বন্ধ করে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে বরকে তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হেলেনা পারভীন।

Girl in a jacket

বিষয়টি নিশ্চিত করে নালিতাবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হেলেনা পারভীন বলেন, বাল্য বিবাহ বন্ধে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

এই বিভাগের আরও সংবাদ
©MymensinghLive
প্রযুক্তি সহায়তা: ময়মনসিংহ আইটি পার্ক