1. kaium.hrd@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
হঠাৎই পাল্টে গেল হিসাব
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০২:৪৩ অপরাহ্ন

হঠাৎই পাল্টে গেল হিসাব

ময়মনসিংহ লাইভ কর্তৃক প্রকাশিত
  • আপডেট সময় : রবিবার, ১০ মার্চ, ২০১৯
WELLINGTON, NEW ZEALAND - MARCH 10: L to R, Tom Latham, Tim Southee, Colin de Grandhomme and BJ Watling of New Zealand field during day three of the second test match in the series between New Zealand and Bangladesh at Basin Reserve on March 10, 2019 in Wellington, New Zealand. (Photo by Hagen Hopkins/Getty Images)

ওয়েলিংটনে বৃষ্টিভেজা মাঠে ভালোই করছিল বাংলাদেশ। মধ্যাহ্ন বিরতির আগে ১ উইকেটে ১১৯ রান। বেশ ভালো। কিন্তু তারপর হঠাৎ করেই বদলে গেল দৃশ্যপট। মধ্যাহ্ন বিরতির মিনিট দশেক আগে পরপর দুটি উইকেট নেই। মধ্যহ্ন বিরতেতে যাওয়ার সময় বাংলাদেশের স্কোর ছিল ৩ উইকেটে ১২৭ রান। খুব খারাপ নয়। কিন্তু খেলা আবার শুরু হতেই সমস্যায়। চলে গেলেন আশা জাগানিয়া তামিম ইকবাল। এর পর সৌম্য সরকার। ফলে বেশ কঠিন অবস্থায় পড়ে গেছে বাংলাদেশ। নিউজিল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় টেস্টের দ্বিতীয় দিনে এখন বাংলাদেশের স্কোর ৫ উইকেটে ১৫৮ রান। ব্যাট করছেন মাহমুদুল্লাহ রিয়াদ আর লিটন দাস।

আউট হয়েছেন শাদমান ইসলাম (২৭), মুমিনুল হক (১৫), মোহাম্মদ মিঠুন (৩), তামিম ইকবাল (৭৪), সৌম্য সরকার (২০)।

বাংলাদেশের শুরুটা ভালোই হয়েছিল। তামিম ইকবাল আর শাদমান উদ্বোধনী জুটিতে ৭৫ রান করেছিলেন। তবে তারপরই সমস্যা সৃষ্টি হয়। মধ্যাহ্ন বিরতির মিনিট দশেক আগে বাংলাদেশের স্কোর ছিল ১ উইকেটে ১১৯ রান। যেকোনো বিচারে খুবই ভালো। কিন্তু নাছোরবান্দার মতো ওয়াগনার বাংলাদেশকে কাবু করতে ছিলেন বদ্ধপরিকর। তিনিই দুটি উইকেট নিয়ে স্বাগতিকদের সুবিধাজনক অবস্থায় নিয়ে আসেন পরপর দুটি উইকেট নিয়ে।
এর আগে গ্রিন ট্র্যাকেও তামিম ইকবাল আর শাদমানকে খুব একটা অসুবিধায় ফেলতে পারেনি নিউজিল্যান্ডের বোলাররা। তামিম ছিলেন বিশেষভাবে আগ্রাসী। কিন্তু মধ্যাহ্ন বিরতির পর তিনিও বিদায় নেন। আরেকটি সেঞ্চুরির আশা জাগালেও তিনি ৭৪ রান করে সাজঘরে ফিরে যান।

তিন টেস্ট সিরিজের প্রথমটিতে বাংলাদেশ হেরেছিল ইনিংস ব্যবধানে। আর ওয়েলিংটন টেস্টের প্রথম দুদিন বৃষ্টিতে ভেসে গিয়েছিল।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ
Mymensingh-IT-Park-Advert
Advert-370
Advert mymensingh live
©MymensinghLive
প্রযুক্তি সহায়তা: ময়মনসিংহ আইটি পার্ক