1. kaium.hrd@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্র নিহত
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ১১:১৬ অপরাহ্ন

সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্র নিহত

ময়মনসিংহ লাইভ কর্তৃক প্রকাশিত
  • আপডেট সময় : রবিবার, ২৪ মার্চ, ২০১৯

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার ব্যস্ততম চৌমুহনী এলাকায় সিএনজি অটোরিকশার ধাক্কায় এক কলেজ ছাত্র নিহত হয়েছে। নিহত কলেজ ছাত্রের নাম সুমন মিয়া (২০)। সে মৌলভীবাজার সরকারি কলেজের বিএসএস ফাইনাল ইয়ারের ছাত্র এবং কমলগঞ্জ পৌরসভার দক্ষিণ কুমড়াকাপন গ্রামের বাবুল মিয়ার বড় ছেলে। রোববার দুপুর ১২টায় এ দুর্ঘটনাটি ঘটে। মৃত্যুর সংবাদে নিহত কলেজ ছাত্র সুমনের পরিবারে চলছে শোকের মাতম।

নিহতের স্বজনরা জানিয়েছেন, রোববার সকালে সুমন মিয়া তার বাবা বাবুল মিয়ার সাথে মৌলভীবাজারে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হয়। দুপুর ১২টায় উপজেলার চৌমুহনী এলাকায় আসলে বাবা বাবুল মিয়া ছেলে সুমন মিয়াকে জরুরী একটি কাগজ আনতে বাড়িতে পাঠান। সুমন বাড়িতে যাওয়ার উদ্দেশ্যে কমলগঞ্জ-শ্রীমঙ্গল সড়কের চৌমুহনী এলাকায় পায়ে হেঁটে পার হচ্ছিল। এ সময় মৌলভীবাজারগামী একটি সিএনজি অটোরিকশা (মৌলভীবাজার-থ-১২৬৪৩০) পিছন থেকে তাকে ধাক্কা দেয়।

পরে আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৌলভীবাজার সদর হাসপাতালে স্থানান্তর করেন। পরে সিলেট নিয়ে যাওয়ার পথে আহত সুমনের মৃত্যু হয়।

এদিকে সুমনের মৃত্যুর খবর শুনে পরিবারে সদস্যরা কান্নায় ভেঙ্গে পড়েন। শত শত মানুষজন ছুটে আসেন পরিবারকে সান্ত্বনা দিতে। খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।

এদিকে কলেজ ছাত্র সুমনের মমার্ন্তিক মৃত্যুর খবরে কমলগঞ্জে তার সহপাঠী ও ছাত্ররা বিক্ষুদ্ধ হয়ে উঠে। নিহত সুমনের হত্যাকারী সিএনজির চালক ও গাড়ি আটকের বিচার চেয়ে বিকাল ৫টায় উপজেলা চৌমুহনীতে মানববন্ধন করে সাধারণ শিক্ষার্থীরা।

কমলগঞ্জ থানার ওসি মোঃ আরিফুর রহমান জানান, নিহতের লাশ ময়নাতদন্তের জন্য প্রেরণ করা হয়েছে। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ
Mymensingh-IT-Park-Advert
Advert-370
Advert mymensingh live
©MymensinghLive
প্রযুক্তি সহায়তা: ময়মনসিংহ আইটি পার্ক