1. kaium.hrd@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
  2. kaiu.m.hrd@gmail.com : newsdesk10 :
  3. 33ewrwr@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
স্কুল ছাত্রীকে অপহরণ করে ধর্ষণের অভিযোগে গ্রেফতার ২
শুক্রবার, ২০ মে ২০২২, ১১:৫৭ অপরাহ্ন

স্কুল ছাত্রীকে অপহরণ করে ধর্ষণের অভিযোগে গ্রেফতার ২

মো: রবিউল ইসলাম খান, লক্ষীপুর
  • আপডেট সময় : মঙ্গলবার, ১০ মে, ২০২২
RAB

লক্ষীপুর শহরের হাসপাতাল সড়কের প্রান্ত নির্বাস ফ্লাটে অভিযান চালিয়ে এক স্কুল ছাত্রীকে অপহরণ করে ধর্ষণের অভিযোগে মো: রাব্বী (২৩) ও হৃদয় (২২) কে ১০ মে (মঙ্গলবার) সকালে গ্রেফতার করে র‌্যাব-১১। এসময় ওই স্কুল ছাত্রী (১৬) কে উদ্ধার করা হয়। রাব্বী রায়পুর উপজেলার চর পাতা গ্রামের কামাল হোসেনের পুত্র ও হৃদয় সদর উপজেলার লাহারকান্দি ইউনিয়নের এনায়েতপুর গ্রামের আবদুল মতিনের পুত্র।

এ ব্যাপারে র‌্যাব-১১ নোয়াখালী ক্যাম্পের অধিনায়ক খন্দকার মো: শামীম হোসেন মঙ্গলবার দুপুরে সাংবাদিকদের জানান, গত (রোববার) ৮ মে রাত ৭ টার দিকে লক্ষীপুর জেলার রায়পুর উপজেলার চরপাতা গ্রামে খালার বাড়িতে দশম শ্রেণীর ছাত্রী (১৬) টিউবওয়েল হতে পানি আনতে গেলে মোঃ রাব্বি তাকে অপহরণ করে লক্ষীপুর শহরের হাসপাতাল সড়কের নির্বাস ফ্লাটে নিয়ে আটক করে জোরপূর্বক টানা গত ৩ দিন ধরে ধর্ষণ করে ।

Girl in a jacket

পরে ভিকটিম পরিবার ও মামা র‌্যাব-১১ অবহিত করলে র‌্যাব অভিযোগের পাওয়ার ৮ ঘন্টার মধ্যে ঘটনার সাথে জড়িত মূল আসামী রাব্বী ও তাকে সহযোগীতায় হৃদয় গ্রেফতার করে এবং ওই স্কুলছাত্রীকে উদ্ধার করে।

পরে এ ঘটনায় ভিকটিমের মামা জাহিদ হাসান বাদী হয়ে রায়পুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করে। গ্রেফতারকৃতদের রায়পুর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে জানান তিনি।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

এই বিভাগের আরও সংবাদ
©MymensinghLive
প্রযুক্তি সহায়তা: ময়মনসিংহ আইটি পার্ক
আপনি কি ময়মনসিংহের খবর সবার আগে পেতে চান? অনুগ্রহ করে হ্যাঁ অপশনে ক্লিক করুন না হ্যাঁ