স্কুলছাত্রীকে গণধর্ষণ ও ভিডিওধারণ : ধর্ষক গ্রেফতার

শরীয়তপুরের জাজিরায় স্কুলছাত্রীকে গণধর্ষণ ও ভিডিও ধারণ মামলায় সামসুল হক নামে এক পলাতক আসামীকে গ্রেফতার করা হয়েছে। মাদারীপুর র‌্যাব-৮ এর একটি দল বৃহস্পতিবার জাজিরা উপজেলা পরিষদ এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। গ্রেফতারের পর আসামীকে জাজিরা থানায় হস্তান্তর করা হয়। এরপর জাজিরা থানা পুলিশ গ্রেফতারকৃত আসামীকে আদালতে প্রেরণ করে।

মাদারীপুর র‌্যাব-৮ সূত্রে জানা যায়, ২০১৭ সালের ডিসেম্বর মাসের ১২ তারিখ শরীয়তপুর জেলার জাজিরা উপজেলার আাক্কেল মাহমুদ মুন্সী কান্দি গ্রামের মৃত আঃ খালেক মুন্সীর ছেলে সামসুল হকসহ ৪ আসামী মিলে এক স্কুলছাত্রীকে স্কুল শেষে বাড়ি ফেরার পথে গণধর্ষণ করে ও এই ঘটনার ভিডিও মোবাইলে ধারণ করে। ধর্ষিতা স্কুলছাত্রী জাজিরা মহর আলী মডেল উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্রী।

এ ঘটনার পর ভূক্তভোগী স্কুলছাত্রীর পরিবারের অভিযোগের প্রেক্ষিতে পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে জাজিরা থানায় একটি মামলা দায়ের করা হয়। এরপর আসামী সামসুল হককে র‌্যাব-৮ গ্রেফতার করে। পরবর্তীতে আদালত থেকে জামিন নিয়ে আত্মগোপনে চলে যায় সামসুল হক। এরপর আদালত তার বিরুদ্ধে আবারো গ্রেফতারি পরোয়ানা জারি করে।

বৃহস্পতিবার সকাল ৭টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৮ মাদারীপুর ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রইছ উদ্দিন এর নেতৃত্বে একটি বিশেষ আভিযানিক দল জাজিরা উপজেলা পরিষদ এলাকায় অভিযান পরিচালনা করে। এ সময় গণধর্ষণ পূর্বক ভিডিও ধারণ মামলার ০১নং আসামী সামসুল হক (৩৪) কে গ্রেফতার করে জাজিরা থানায় হস্তান্তর করা হয়।

জাজিরা থানার ওসি মোঃ বেলায়েত হোসেন বলেন, গ্রেফতারকৃত আসামীকে আদালতে সোপর্দ করা হয়েছে।

Share this post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top