1. kaium.hrd@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
  2. mymensinghlive@gmail.com : mymensinghlive :
  3. kaiu.m.hrd@gmail.com : newsdesk10 :
  4. 33ewrwr@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
সৌদিতে সড়ক দুর্ঘটনায় নিহত ৩ বাংলাদেশির একজনের বাড়ি ময়মনসিংহে
রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৫:১৩ পূর্বাহ্ন

সৌদিতে সড়ক দুর্ঘটনায় নিহত ৩ বাংলাদেশির একজনের বাড়ি ময়মনসিংহে

ময়মনসিংহ লাইভ কর্তৃক প্রকাশিত
  • আপডেট সময় : মঙ্গলবার, ১১ ফেব্রুয়ারী, ২০২০
Accident

ময়মনসিংহ লাইভ ডেস্ক : সৌদি আরবের বন্দরনগরী জেদ্দায় সড়ক দুর্ঘটনায় নিহত তিন প্রবাসী বাংলাদেশির ১ জনের বাড়ি ময়মনসিংহের গফরগাঁওয়ে। গফরগাঁয়ের নিহত শাকিল মিয়ার বাবার নাম কামাল উদ্দিন। স্থানীয় সময় বুধবার (২৯ জানুয়ারি) দুপুরে জেদ্দার হাই আল সামির এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এছাড়াও অন্য নিহতরা হলেন নরসিংদীর মনোহরদী উপজেলার উত্তর কচিকাটা গ্রামের কাজল মিয়ার ছেলে কাউসার মিয়া ও টাঙ্গাইলের কালিহাতী উপজেলার আউলাতৈল গ্রামের ফরহাত আলীর ছেলে আল-আমিন।

জানা গেছে, জেদ্দা সিটি করপোরেশনের ময়লা পরিবহনের কাজে ব্যবহৃত একটি গাড়ির সঙ্গে অপর একটি গাড়ির সংঘর্ষ হলে গাড়ির সামনে থাকা বাংলাদেশি চালক এবং অপর দুই পরিচ্ছন্নতাকর্মী ঘটনাস্থলেই নিহত হন। তারা সবাই জেদ্দার ইয়ামামা নামের একটি ক্লিনিং কোম্পানিতে কর্মরত ছিলেন বলে জানা যায়।

Girl in a jacket

নিহত আল-আমিনের চাচাত ভাই শাহজাহান জানান, আল-আমিন গাড়ির চালক ছিলেন। অপর দুইজন গাড়িতে পরিচ্ছন্নতাকর্মী হিসেবে কাজ করতেন।

তিনি আরো জানান, তিন বছর আগে তার চাচাত ভাই আল-আমিন সৌদি আরব পাড়ি জমান ভাগ্য পরিবর্তনের আশায়। আগামী ১০ ফেব্রুয়ারি দেশে ফেরার কথা ছিল। কিন্তু সড়ক দুর্ঘটনায় তা আর হলো না।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

এই বিভাগের আরও সংবাদ
©MymensinghLive
প্রযুক্তি সহায়তা: ময়মনসিংহ আইটি পার্ক