সুশান্ত তদন্তে গ্রেপ্তার রিয়ার ভাই

১০:২০ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ৫, ২০২০

মাদকের সংশ্লিষ্টতার কারণে বড় মোড় নিয়েছে বলিউডের প্রয়াত অভিনেতা সুশান্ত সিংয়ের মামলা। দিনভর জিজ্ঞাসাবাদের পর শুক্রবার (৪ সেপ্টেম্বর) রাতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরো (এনসিবি) গ্রেপ্তার করে তার প্রেমিকা রিয়া চক্রবর্তীর ভাই শৌভিক চক্রবর্তীকে। একই অভিযোগে গ্রেপ্তার হয়েছেন সুশান্তের সাবেক ম্যানেজার স্যামুয়েল মিরান্ডাও।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি জানিয়েছে, এদিন সকালে রিয়ার বাড়িতে অভিযান চালায় এনসিবি। তখনই তার ভাই সৌভিককে বাড়ি থেকে তুলে নিয়ে যায় তারা। সুশান্তের সাবেক ম্যানেজার মিরান্ডার বাড়িতেও তল্লাশি চালানো হয়। তাকেও নিজেদের দফতরে নিয়ে যায় এনসিবি। সেখানে সারাদিন জিজ্ঞাসাবাদ শেষে রাতে গ্রেপ্তার দেখানো হয় তাদের।

ভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন থেকে জানা যাচ্ছে, জিজ্ঞাসাবাদের সময় ভেঙে পড়েন সৌভিক। তিনি স্বীকারও করেন সুশান্তের বাড়িতে আসতো মাদক। রিয়ার নির্দেশেই এই মাদক আসতো। জানা গেছে, রিয়া সবসময় তার বাড়িতে মাদকদ্রব্য রাখতেন। আর এর যোগান দিতেন তার ভাই সৌভিক। মিরান্ডার মাধ্যমে এই মাদক কেনাবেচা চলতো।

মাদকের কথা স্বীকার করার পরেই গ্রেপ্তার করা হয় সৌভিককে। শনিবার (৫ সেপ্টেম্বর) রিয়াকেও ডাকা হতে পারে। খুব শিগগিরই সিবিআইও তাকে গ্রেপ্তার করতে পারে বলে শোনা যাচ্ছে। কারণ সিবিআইয়ের তদন্তে উঠে এসেছে যে রিয়ার সংস্পর্শে আসার পর থেকেই সুশান্ত মাদকাসক্ত হয়ে পড়েছিলেন।

লাইভ

sadman Travels Mymensingh LiveAdd-1200x70Mymensingh-IT-Park-Advert
rss goolge-plus twitter facebook
Developed by

যোগাযোগ

সেলফোন : ০১৩০৪-১৯৭৭৪৪

ই-মেইল: mymensinghlive@gmail.com,
ময়মনসিংহ লাইভ পোর্টালটি mymensingh.News নিউজ এর অঙ্গ প্রতিষ্ঠান।

সম্পাদক ও প্রকাশক

মো. আব্দুল কাইয়ুম

টপ
error: প্রিয়জন; আপনি লেখা কপি করতে চাচ্ছেন!! অনুগ্রহ করে তা থেকে বিরত থাকুন। আপনাকে অসংখ্য ধন্যবাদ।