1. kaium.hrd@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
সিরিজ বাঁচানোর ম্যাচে বিপর্যয়ে পাকিস্তান
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ১২:১৯ অপরাহ্ন

সিরিজ বাঁচানোর ম্যাচে বিপর্যয়ে পাকিস্তান

ময়মনসিংহ লাইভ কর্তৃক প্রকাশিত
  • আপডেট সময় : বুধবার, ২৭ মার্চ, ২০১৯

সিরিজ বাঁচাতে আবুধাবিতে তৃতীয় ওয়ানডে খেলতে নেমে ব্যাটিং বিপর্যয়ে পড়েছে স্বাগতিক পাকিস্তান। ২৬৭ রানের জয়ের লক্ষ্যে ব্যাট করতে নেমে ১৬ রানেই ৩ উইকেট হারিয়ে বসে দেশটি। পাশাপাশি অস্ট্রেলিয়ার পেসারদের সামনে যেন দাঁড়াতেই পারছে না পাকিস্তানি ব্যাটসম্যানরা। শেষ খবর পাওয়া পর্যন্ত পাকিস্তানের সংগ্রহ ১২ ওভারে ৩ উইকেট হারিয়ে ৩১ রান।

৪৪ বলে ২৩ রান নিয়ে ওপেনার ইমাম উল হক এবং ৯ বলে ৩ রান নিয়ে উইকেটে আছেন অধিনায়ক শোয়েব মালিক। ওপেনিংয়ে নেমে শান মাসুদ করেন ২ রান, হ্যারিস সোহেল করেন ১ রান। তবে দলের বিপর্যয়ের সময় উইকেটে এসে রানের খাতা খোলার আগেই প্যাভিলিয়নে ফেরেন মোহাম্মদ রিজওয়ান।

এর আগে অস্ট্রেলিয়াকে আগের দুই ম্যাচের মতো দাপুটে ব্যাটি করতে দেয়নি পাকিস্তানি বোলাররা। আটকে রাখে ২৬৬ রানে। ৫০ ওভারে ৬ উইকেট হারিয়ে এই রান সংগ্রহ করে অ্যারন ফিঞ্চের দল। এই ম্যাচেও সেঞ্চুরির কাছে গিয়েছিলেন ফিঞ্চ, তবে ৯০ রানে তাকে ফেরান লেগ স্পিনার ইয়াসির শাহ।

বিশ্বকাপকে সামনে রেখে রিজার্ভ বেঞ্চের শক্তি পরীক্ষা করতে এই সিরিজে সেরা ৬-৭ জন খেলোয়াড়কে বিশ্রামে রেখেছে পাকিস্তান। দলের থাকার পরও প্রথম দুই ম্যাচে মাঠে নামানো হয়নি পেসার জুনাইদ খান ও উসমান শিরওয়ানিকে। তবে এদিন তারা একাদশে ফিরে জানান দিয়েছেন শক্তির। প্রায় সবাই নিয়ন্ত্রিত বোলিং করেছেন।

ফিঞ্চ ছাড়া অন্যদের মধ্যে গ্লেন ম্যাক্সওয়েল ৭১ ও পিটার হ্যান্ডসকম্ব ৪৭ রান করেছেন। এই ম্যাচ জিতলে ৫ ম্যাচ সিরিজ জয় নিশ্চিত হবে অস্ট্রেলিয়ার। অন্য দিকে সিরিজে টিকে থাকতে হলে পাকিস্তানকে জিততে হবে আজকের ম্যাচ।

আগের ম্যাচে অভিষিক্ত পাকিস্তানি তরুণ পেসার মোহাম্মাদ হাসনাইনের অপেক্ষা আরো বাড়লো আন্তর্জাতিক ক্রিকেটে উইকেটের দেখা পেতে। এই ম্যাচেও তিনি থেকেছেন উইকেট শূন্য। ইয়াসির হামিদ, জুনাইদ খান, হারিস সোহেল নিয়েছন একটি করে উইকেট।

আবুধাবির মাঠে আড়াইশোর উপর রান তাড়া করে ম্যাচ জেতার রেকর্ড খুব কম। তাই পাকিস্তানী ব্যাটসম্যানদের বড় পরীক্ষা দিতে হবে দ্বিতীয় ইনিংসে। আগের দুই ম্যাচে হারিস সোহেল ও নওয়াজের দুটি সেঞ্চুরি এলে অন্য ব্যাটসম্যানরা ছিলেন ব্যর্থ।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ
Mymensingh-IT-Park-Advert
Advert-370
Advert mymensingh live
©MymensinghLive
প্রযুক্তি সহায়তা: ময়মনসিংহ আইটি পার্ক