1. kaium.hrd@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
  2. kaiu.m07bics@gmail.com : News Desk : News Desk
  3. kaiu.m.07bics@gmail.com : News Desk : News Desk
সরকারের পতন নিশ্চিত করতে ময়মনসিংহে বিএনপির বিভাগীয় প্রস্তুতি টিমের সভা
শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০১:৪৪ পূর্বাহ্ন

সরকারের পতন নিশ্চিত করতে ময়মনসিংহে বিএনপির বিভাগীয় প্রস্তুতি টিমের সভা

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট সময় : শনিবার, ২০ আগস্ট, ২০২২
BNP Mymensingh

বর্তমান সরকার দুর্নীতি, লুটপাট আর অর্থ পাচার করে দেশকে ধ্বংসের দ্বারপ্রান্তে নিয়ে গেছে বলে উল্লেখ করে বিএনপির যুগ্ম-মহাসচিব ও ময়মনসিংহ বিভাগীয় মনিটরিং টিমের দলনেতা মজিবুর রহমান সারোয়ার বলেছেন, জনদুর্ভোগসৃষ্টিকারি সরকারের পতন নিশ্চিত করতে তৃণমূলে জনগণকে সম্পৃক্ত করে গ্রাম-শহর, পাড়া-মহল্লা, হাট-বাজারে সভা, সমাবেশ, মিছিলসহ চলমান আন্দোলন জোরদার করতে হবে।

শনিবার দুপুরে ময়মনসিংহ বিভাগের তৃণম‚লে আন্দোলন সফল করতে কেন্দ্র ঘোষিত ময়মনসিংহ বিভাগীয় মনিটরিং টিমের সভায় সভাপতির বক্তব্যে একথা বলেন তিনি। সভায় ময়মনসিংহ বিভাগের ময়মনসিংহ, জামালপুর, নেত্রকোনা ও শেরপুর জেলা এবং ময়মনসিংহ মহানগর কমিটির নেতৃবৃন্দকে আগামী ২২ আগস্ট থেকে শুরু উপজেলা, ইউনিয়ন, ওয়ার্ড পর্যায়ে কর্মস‚চি বাস্তবায়ন বিষয়ে আলোচনা ও সিদ্ধান্ত নেয়া হয়।

ময়মনসিংহ নগরীর নতুন বাজারস্থ দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত সভায় বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিল সদস্য ডা. আবদুল কুদ্দুস, বিভাগীয় মনিটরিং টিমের সমন্বয়কারী বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স, সহ-সাংগঠনিক সম্পাদক শরীফুল আলম ও অ্য্যাডভোকেট ওয়ারেস আলী মামুন, সহ-ধর্ম বিষয়ক সম্পাদক আবদুল বারী ড্যানী, কেন্দ্রীয় নির্বাহী সদস্য বীরমুক্তিযোদ্ধা সিরাজুল হক, ময়মনসিংহ দক্ষিণ জেলা আহবায়ক ডা. মাহবুবুর রহমান লিটন, সাবেক এমপি শাহ শহীদ সারোয়ার, শাহ নুরুল কবির শাহীন ও আবুল বাশার আকন্দ, মাহমুদুল হক রুবেল, ড. রফিকুল ইসলাম হিলালী, অ্যাডভোকেট খোরশেদ আলম মিয়া, অ্যাডভোকেট আরিফা জেসমিন, ময়মনসিংহ মহানগর বিএনপির আহবায়ক অধ্যাপক এ কে এম শফিকুল ইসলাম, যুগ্ম আহবায়ক আবু ওয়াহাব আকন্দ, শাহ শিব্বির আহমেদ ভুলু ও শামীম আজাদ, ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির যুগ্ম আহবায়ক মোতাহার হোসেন তালুকদার, ময়মনসিংহ দক্ষিণ জেলা বিএনপির যুগ্ম আহবায়ক জাকির হোসেন বাবলু, ফখরউদ্দিন আহমেদ বাচ্চু, আখতারুল আলম ফারুক ও আক্তারুজ্জামান বাচ্চু, কিশোরগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম, নেত্রকোনা জেলা বিএনপির যুগ্ম আহŸায়ক মনিরুজ্জামান দুদু, শেরপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক হযরত আলী প্রমুখ বক্তব্য রাখেন।

এসময় বিএনপির বৈদেশিক কমিটির সদস্য ইয়াসির খান চৌধুরী, ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির অধ্যাপক এনায়েত উল্লাহ কালাম, নেত্রকোনা জেলা বিএনপির আহবায়ক ডা. আনোয়ারুল হক, ময়মনসিংহ দক্ষিণ জেলা বিএনপির যুগ্ম আহবায়ক জাকির হোসেন বাবলু, আলমগীর মাহমুদ আলম, শুক্কুর মাহমুদ ও অধ্যাপিকা রায়হানা ফারুক, ময়মনসিংহ মহানগর বিএনপির যুগ্ম আহবায়ক অধ্যাপক শেখ আমজাদ আলী, কাজী রানা, ফারজানা রহমান হোসনা, অ্যাডভোকেট আবদুল হান্নান খান, কায়কোবাদ মামুন, এ কে এম মাহবুবুল আলম ও এনামুল হক আকন্দ লিটন উপস্থিত ছিলেন। ##

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

এই বিভাগের আরও সংবাদ
Mymensingh-IT-Park-Advert
Advert-370
Advert mymensingh live
©MymensinghLive
প্রযুক্তি সহায়তা: ময়মনসিংহ আইটি পার্ক