1. kaium.hrd@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
  2. mymensinghlive@gmail.com : mymensinghlive :
  3. kaiu.m.hrd@gmail.com : newsdesk10 :
  4. 33ewrwr@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
সব ধরনের চরিত্রে অপ্রতিদ্বন্দ্বী মনিরা মিঠু
বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ০৩:০৯ পূর্বাহ্ন

সব ধরনের চরিত্রে অপ্রতিদ্বন্দ্বী মনিরা মিঠু

ময়মনসিংহ লাইভ কর্তৃক প্রকাশিত
  • আপডেট সময় : বুধবার, ২ জুন, ২০২১
Monira mitu

Monira mituনাটক শুধু নায়ক-নায়িকার ওপরই নির্ভর করে না; সেখানে দরকার পরীক্ষিত অভিনয়শিল্পীরও। এমন একজন অভিনেত্রী দিনের পর দিন টেনে নিয়ে যাচ্ছেন একেকটি নাটক। অনেক গল্পের কেন্দ্রীয় চরিত্রে দেখা যায় তাকে। কিন্তু তেমন আলোচনা দেখা যায় না তাকে নিয়ে। বলছি মনিরা মিঠুর কথা। বাংলা নাটকের এ জমজমাট সময়ে অগণিত চরিত্রে দেখা যাচ্ছে তাকে। এমনকি শুধু তার ওপরই দাঁড়িয়ে লেখা হয় গল্প। আবার সেসব নাটক জনপ্রিয় হচ্ছে। তেমন কিছু নাটক এবারের ঈদেও চোখে পড়েছে।

সবাই যখন ভিউয়ের পেছনে ছুটছে তখন মিঠুর মতো অভিনেত্রীরা একের পর এক চ্যালেঞ্জিং চরিত্রে অভিনয় করে যাচ্ছেন। যার প্রমাণ এবারের ঈদে দেখা গেছে অনেক বেশি। ‘দ্য রেস’ নামে একটি নাটক ঈদে প্রচার হয়েছে। এতে নায়ক-নায়িকা হিসেবে মুশফিক আর ফারহান ও কেয়া পায়েলকে দেখা গেলেও আসল নায়িকা ছিলেন মনিরা মিঠু। তাকে ঘিরেই গল্পের আবর্তন।

এ ছাড়া ‘তেজপাতা’ নাটকটিও এবারের ঈদে আলোচিত। এতেও মিঠুকে দেখা গেছে অপূর্বের মায়ের চরিত্রে। দুর্দান্ত অভিনয়শৈলী দিয়ে নাটকটি জমিয়ে তুলেছেন তিনি। আবার ‘পেপার গার্ল’ নাটকে পঙ্গু একজন মহিলার চরিত্রে অসাধারণ অভিনয় করেছেন মনিরা মিঠু। এদিকে ‘জামাই ভার্সেস শাশুড়ি’ নাটকেও দেখিয়েছে নিজের মুনশিয়ানা।

এ ছাড়া ‘খচাই’, ‘অ্যাওয়ার্ড’, ‘আমার মা সব জানে’, ‘এই পৃথিবী আমাদের’সহ ঈদের নাটকে নিজেকে নিয়ে গেছেন ধরাছোঁয়ার বাইরে। আসলে নাটকে মায়ের চরিত্রে অপ্রতিদ্বন্দ্বী হয়ে যাচ্ছেন তিনি। আমাদের সমাজে যত রকমের বৈচিত্র্যময় চরিত্র আছে সব কিছুর সঙ্গে অনায়াসে মানিয়ে নিতে পারেন মনিরা মিঠু। তার নাটকের কথা বলতে গেলে শেষ হওয়ার নয়। ঈদে যে কয়েকটি নাটক দেখার পর মনিরা মিঠুকে অন্যরকম অভিনেত্রী মনে হয়েছে সেগুলোর কথাই তুলে ধরা হলো। তিনি এতটাই বৈচিত্র্যপূর্ণ চরিত্রে অভিনয় করে থাকেন যা বলে শেষ করা যাবে না।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
Advert-370
©MymensinghLive
প্রযুক্তি সহায়তা: ময়মনসিংহ আইটি পার্ক