সন্তানের সাক্ষীতে মায়ের ঘাতকের ফাঁসি

সন্তানের সাক্ষীর ভিত্তিতে মায়ের ঘাতককে ফাঁসির আদেশ দিয়েছে নারায়ণগঞ্জ দায়রা জজ আদালত। নারায়ণগঞ্জের বন্দরে নবীগঞ্জ নোয়াদ্দা এলাকার গৃহবধূ নিশা বেগম হত্যা মামলায় বৃহস্পতিবার আদালত এ আদেশ দেয়। নিশা বেগমের সন্তান আরজু ও আজমীরের সাক্ষ্যের ভিত্তিতে এ আদেশ দেয়া হয়। ফাঁসির দণ্ডপ্রাপ্ত আসামী আবদুর রহমান হলেন নিশা বেগমের ননদের স্বামী (ননাস)।

বৃহস্পতিবার দুপুরে নারায়ণগঞ্জ অতিরিক্ত দায়রা জজ ২য় আদালতে শেখ রাজিয়া সুলতানা এ রায় দেন। মামলার অভিযোগপত্রের ২ জন সাক্ষীর জবানবন্দির ভিত্তিতে আদালত এ রায় ঘোষণা করেন। নিশা বেগম বন্দরের নবীগঞ্জ নোয়াদ্দা এলাকার তাজুল ইসলামের স্ত্রী। আসামী মো. আবদুর রহমান তাদের সাথেই বসবাস করতেন।

জানা যায়, ২০১৪ সালের ১০ নভেম্বর রাত সাড়ে ৮টার নবীগঞ্জের নোয়াদ্দা এলাকায় তাজুল ইসলাম বসত বাড়িতে নিশা বেগমকে কুপ্রস্তাব দিলে রাজি না হওয়াতে ধারালো চাকু দিয়ে আঘাত করে হত্যা করে আবদুর রহমান।

এঘটনায় নিহতের ভাই রাব্বি মিয়া বাদী হয়ে বন্দর থানায় মামলা করে। পরে নিহত নিশা বেগমের ২ সন্তান আরজু ও আজমীর আদালতে সাক্ষী দিলে আসামীকে দোষী সাব্যস্ত করে ৩০২ ধারায় মৃত্যুদণ্ডে দণ্ডিত করা হয়।

Share this post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top