1. kaium.hrd@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
সংরক্ষিত নারী আসনে মনোনয়ন নিলেন সরিষাবাড়ীর শারমিন আক্তার
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:৪১ অপরাহ্ন

সংরক্ষিত নারী আসনে মনোনয়ন নিলেন সরিষাবাড়ীর শারমিন আক্তার

ময়মনসিংহ লাইভ ডেস্ক
  • আপডেট সময় : রবিবার, ১১ ফেব্রুয়ারী, ২০২৪
Sarisabari

জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনের জন্য মনোনয়ন ফরম কিনেছেন জামালপুর জেলার সরিষাবাড়ী উপজেলার শারমিন আক্তার। শারমিন আক্তার রাজধানী ঢাকার তেজগাঁও কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের প্রভাষক এবং সরিষাবাড়ী পৌরসভার মেয়র মো. মনির উদ্দিনের কন্যা।

শনিবার(১০ ফেব্রুয়ারি) রাতে শারমিন আক্তার বিষয়টি নিশ্চিত করেছেন। গত ৮ ফেব্রুয়ারি ময়মনসিংহ বিভাগের জামালপুর জেলার হয়ে জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনের জন্য বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেন।

এই বিষয়ে তিনি বলেন, আমি আওয়ামী পরিবারের সন্তান। জন্মের পর থেকেই আমার বাবার আওয়ামী সমর্থিত রাজনীতি দেখেই আমি বড় হয়েছি। বর্তমানে আমার বাবা আওয়ামী সমর্থিত পৌরসভার মেয়র হিসেবে সরিষাবাড়ীতে দায়িত্ব পালন করছেন। বাবার দীর্ঘ রাজনীতির আওয়ামী আদর্শের পথে সবসময় ছিলাম, সামনেও থাকবো।

শারমিন আক্তার বলেন, জননেত্রী শেখ হাসিনা একজন নারীবান্ধব নেত্রী। তার হাতকে শক্তিশালী করতে ইতোমধ্যে দেশের অনেক গুণী, তারকাখ্যাত নেত্রীরা উৎসাহের সহিত প্রস্তুত আছেন। এই কাতারে আমি একজন ক্ষুদ্র মানুষ এবং শিক্ষক হিসেবে জননেত্রী শেখ হাসিনার পাশে দাঁড়াতে প্রস্তুত আছি।

উল্লেখ্য, শারমিন আক্তার ইডেন কলেজ ছাত্রলীগের সাবেক সদস্য ছিলেন।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

এই বিভাগের আরও সংবাদ
Mymensingh-IT-Park-Advert
Advert-370
Advert mymensingh live
©MymensinghLive
প্রযুক্তি সহায়তা: ময়মনসিংহ আইটি পার্ক