1. kaium.hrd@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
  2. mymensinghlive@gmail.com : mymensinghlive :
  3. kaiu.m.hrd@gmail.com : newsdesk10 :
  4. 33ewrwr@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
শোবিজ ছেড়ে ইসলামের পথে আমব্রিন
শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০৫:০০ অপরাহ্ন

শোবিজ ছেড়ে ইসলামের পথে আমব্রিন

ময়মনসিংহ লাইভ কর্তৃক প্রকাশিত
  • আপডেট সময় : সোমবার, ২ আগস্ট, ২০২১

সুন্দরী প্রতিযোগিতা ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার ২০০৭’-এ অংশ নিয়ে শোবিজে পা রাখেন উপস্থাপিকা, মডেল ও অভিনেত্রী আমব্রিনা সারজিন আমব্রিন।

বিজ্ঞাপন ও নাটকে অভিনয় করে শোবিজে জনপ্রিয় হয়ে ওঠেন তিনি।

Girl in a jacket

তবে আমব্রিন আলোচনায় আসেন বাংলাদেশ প্রিমিয়ার লীগ (বিপিএল) উপস্থাপনার মাধ্যমে। উপস্থাপনার পাশাপাশি তিনি দর্শকদের নজর কাড়েন পোশাক-পরিচ্ছেদ ও স্টাইলের কারণে। তবে শোবিজের ঝলমলে দুনিয়া ছেড়ে সেই আমব্রিন এখন পুরোদমে ধর্মীয় রীতি মেনে জীবন-যাপন করছেন।
২০১৭ সালে হঠাৎ করে বিয়ে করে কানাডা প্রবাসী হন আমব্রিন। এরপর থেকে তাকে আর শোবিজে কাজ করতে দেখা যায়নি। মূলত সন্তানের কারণে ধর্মের পথে চলে যান বলে জানিয়েছেন তিনি।

সম্প্রতি ফেসবুকে একটি ছবি শেয়ার করেন আমব্রিন। সেখানে দেখা যায়, মাথায় হিজাব পরে একমাত্র কন্যাকে কোলে নিয়ে বসে আছেন তিনি।

ছবির ক্যাপশনে আমব্রিন লেখেন, ‘আল্লাহ আমাকে ওর মতো একটা ফেরেশতা দিয়ে ধন্য করেছেন। ও আমাকে একজন ভালো মানুষ বানিয়েছে, এমন কী আমার মধ্যে সেরা রূপটা এনে দিয়েছে। ’

জানা যায়, আমব্রিনের মেয়ের নাম তাহজিব আমায়া চৌধুরী। এই মেয়ের জন্যই শোবিজের ঝলমলে দুনিয়া ছেড়ে ইসলামের পথ বেছে নিয়েছেন তিনি। নিয়মিত নামাজ পড়ছেন, হিজাবও পরেন।

এ বিষয়ে আমব্রিন আরও বলেন, ‘আমার মেয়ের বয়স যখন মাত্র এক দিন, তখন ও জীবন নিয়ে লড়ছিল। আমি তখন আল্লাহর কাছে প্রতিজ্ঞা করি, যেন আমার মেয়েকে সুস্থ করে আমার কাছে ফিরিয়ে দেন। বিনিময়ে মিডিয়ার ক্যারিয়ার ছেড়ে দেব, নিয়মিত হিজাব পরব এবং পাঁচ ওয়াক্ত নামাজ পড়ব এবং এমন কিছুই করব না, যা ইসলামে হারাম। আজ দেখুন, ও আমার সাথেই আছে। আলহামদুলিল্লাহ্‌। আমি সর্বোচ্চ চেষ্টা করছি আমার প্রতিজ্ঞা রাখার জন্য। ’

আমব্রিন ২০১৭ সালের ৪ নভেম্বর কানাডা প্রবাসী তৌসিফ আহসান চৌধুরীর সঙ্গে ঘর বাঁধেন। এরপর থেকে তারা কানাডাতেই বসবাস করছেন। বিয়ের পরের বছর ২০১৮ সালের ২৩ জুন কন্যা সন্তানের মা হন আমব্রিন।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

এই বিভাগের আরও সংবাদ
©MymensinghLive
প্রযুক্তি সহায়তা: ময়মনসিংহ আইটি পার্ক