1. kaium.hrd@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
  2. kaiu.m07bics@gmail.com : News Desk : News Desk
  3. kaiu.m.07bics@gmail.com : News Desk : News Desk
শোকের মাসকে শক্তিতে পরিণত করতে হবে- বাকৃবি উপাচার্য
শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০৮:১২ পূর্বাহ্ন

শোকের মাসকে শক্তিতে পরিণত করতে হবে- বাকৃবি উপাচার্য

তানিউল করিম জীম, বিশেষ প্রতিনিধি
  • আপডেট সময় : সোমবার, ১৫ আগস্ট, ২০২২
BAU News

“বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ক্ষুধা ও দারিদ্রমুক্ত একটি শিক্ষিত জাতি গড়ার লক্ষ্যে কাজ শুরু করেছিলেন। শোকের মাসকে শক্তিতে পরিণত করে বঙ্গবন্ধুর সোনার বাংলা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নত বাংলাদেশ গড়ে তুলতে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।” জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবসে এক বক্তৃতায় এসব কথা বলেন উপাচার্য অধ্যাপক ড. লুৎফুল হাসান।

যথাযথ মর্যাদা ও ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করেছে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় (বাকৃবি)।

দিবসটি উপলক্ষে সোমবার সকাল ৮টার দিকে বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু চত্বরে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন উপাচার্য অধ্যাপক ড. লুৎফুল হাসান। এসময় এক মিনিট নিরবতা পালন করা হয়। এরপর বাকৃবি উপাচার্য সকলের উদ্দেশ্যে বক্তব্য রাখেন। পরবর্তীতে জাতীয় দিবস উদযাপন কমিটি, প্রক্টরিয়াল বডি সহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক, রাজনৈতিক এবং স্বেচ্ছাসেবী সংগঠনের নেতা কর্মীরা পুষ্পস্তবক অর্পণ করেন। এসময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ছাত্র বিষয়ক উপদেষ্টা অধ্যাপক ড. খান মো. সাইফুল ইসলাম, প্রক্টর ড. মুহাম্মদ মহির উদ্দীন, সহযোগী ছাত্র বিষয়ক উপদেষ্টা অধ্যাপক ড. মো আজহারুল ইসলাম প্রমুখ।

এছাড়া শোক দিবস উপলক্ষে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন মসজিদ, মন্দির এবং সকল উপাসনালয়ে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

এই বিভাগের আরও সংবাদ
Mymensingh-IT-Park-Advert
Advert-370
Advert mymensingh live
©MymensinghLive
প্রযুক্তি সহায়তা: ময়মনসিংহ আইটি পার্ক