1. kaium.hrd@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
  2. kaiu.m.hrd@gmail.com : newsdesk10 :
  3. 33ewrwr@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
শেরপুরে বাবাকে পিটিয়ে হত্যার ঘটনায় ছেলে গ্রেফতার
শনিবার, ২৫ জুন ২০২২, ০৫:৫৩ অপরাহ্ন

শেরপুরে বাবাকে পিটিয়ে হত্যার ঘটনায় ছেলে গ্রেফতার

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট সময় : শনিবার, ২৩ এপ্রিল, ২০২২
Sherpur

শেরপুরের শ্রীবরদী উপজেলায় জমি নিয়ে বিরোধের জেরে বাবাকে পিটিয়ে হত্যার ঘটনায় ছেলে বিল্লাল হোসেনকে (৩৫) গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (২২ এপ্রিল) রাতে উপজেলার চাউলিয়া এলাকার শ্বশুরবাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। সেইসঙ্গে ঘটনাস্থলের পাশের একটি পুকুর থেকে হত্যায় ব্যবহৃত লাঠিটি উদ্ধার করা হয়।

Girl in a jacket

এর আগে, শুক্রবার সন্ধ্যায় নিহতের ছোট ছেলে আব্দুল কুদ্দুস বাদী হয়ে শ্রীবরদী থানায় বড় ভাইকে একমাত্র আসামি করে হত্যা মামলা করেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সুরুজ আলীর তিন ছেলে ও দুই মেয়ে। বড় ছেলে বিল্লাল হোসেনের সঙ্গে তার সবসময় ঝগড়া-বিবাদ লেগেই থাকতো। শুক্রবার দুপুরে বাবা ও ছেলের মধ্যে কথা কাটাকাটি হয়। বিকেলে সুরুজ আলী বাড়ির পাশে বাজারে যান। এসময় অতর্কিতভাবে বিল্লাল হোসেন তার বাবার ওপর আক্রমণ করে লাঠি দিয়ে শরীরের বিভিন্নস্থানে আঘাত করেন। একপর্যায়ে ঘটনাস্থলেই নিহত হন সুরুজ আলী। তবে কৌশলে পালিয়ে যান বিল্লাল।

পরে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়। তার আগে করা সুরতহালে নিহতের দুই হাত-পা ও শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন পাওয়া যায়।

শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার বিশ্বাস বলেন, গোপন তথ্যের ভিত্তিতে হত্যা মামলার একমাত্র আসামি নিহতের বড় ছেলে বিল্লাল হোসেনকে গ্রেফতার করা হয়েছে। তাকে আজ শেরপুর আদালতে সোপর্দ করা হয়েছে।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

এই বিভাগের আরও সংবাদ
©MymensinghLive
প্রযুক্তি সহায়তা: ময়মনসিংহ আইটি পার্ক