1. kaium.hrd@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
  2. kaiu.m07bics@gmail.com : News Desk : News Desk
  3. kaiu.m.07bics@gmail.com : News Desk : News Desk
শেরপুরে প্রতারণার মাধ্যমে সরকারি জমি বিক্রির পায়তারা
শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০৮:৩০ পূর্বাহ্ন

শেরপুরে প্রতারণার মাধ্যমে সরকারি জমি বিক্রির পায়তারা

ময়মনসিংহ লাইভ কর্তৃক প্রকাশিত
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৭ আগস্ট, ২০১৯
gov-Land
gov-Land

সাজ্জাতুল ইসলাম সাজ্জাত : নিজের জমি বিক্রি করলেও ক্রেতাকে সাব কবলা দলিলে সরকারি জমি লিখে দিতে চায় একটি লোভী চক্র। এমনি এক প্রতারক চক্রের শিকার হচ্ছেন শেরপুর জেলার নকলা উপজেলার হাসনখিলা গ্রামের নুরুল ইসলামের ছেলে মো. সিরাজুল ইসলাম।

অভিযোগে জানা যায়, গত ২০১৬ সালে মো. সিরাজুল ইসলাম ময়মনসিংহের ফুলপুর উপজেলার পুরাপুটিয়া গ্রামের আব্দুল হামিদ ও মুর্শিদা বেগমের কাছ থেকে ২২.৫০ শতাংশ জমি কেনার জন্য বায়নাপত্র করেন। পরে একই বছরের আগস্ট মাসে ১৯.৫০ শতাংশ জমি সাব কবলা করে দেন; বাকি রাখেন ৩ শতাংশ জমি। দীর্ঘ ৩ বছর পর বাকি ৩ শতাংশ জমিসহ মোট ২২.৫০ শতাংশ জমির দখল বুঝিয়ে দেয়ার জন্য বিক্রেতাদের অনুরোধ জানালে বাকি ৩ শতাংশ জমি সরকারি জায়গা থেকে প্রতারণার মাধ্যমে সাব কবলা করে দিতে চান। এতে সিরাজুল ইসলাম আপত্তি জানালে আব্দুল হামিদের প্রতারক ছেলে মোস্তাফিজুর রহমান অন্য লোকের জমিসহ সরকারি জায়গা থেকে ৩ শতাংশ জমি বুঝে নেয়ার জন্য চাপ ও হুমকি দেন। প্রতারক মোস্তাফিজুর রহমানের এহেন কার্যকলাপে সমগ্র উপজেলায় এখন কানাঘোষা চলছে।

এঘটনায় জমি গ্রহীতা সিরাজুল ইসলাম সাব রেজিস্ট্রার, ইউএনও, উপজেলা চেয়ারম্যান, এসিল্যান্ড, উপসহকারী প্রকৌশলী(এলজিইডি) ও নকলা থানায় অভিযোগ দায়ের করেছেন।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

এই বিভাগের আরও সংবাদ
Mymensingh-IT-Park-Advert
Advert-370
Advert mymensingh live
©MymensinghLive
প্রযুক্তি সহায়তা: ময়মনসিংহ আইটি পার্ক