1. kaium.hrd@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
  2. mymensinghlive@gmail.com : mymensinghlive :
  3. kaiu.m.hrd@gmail.com : newsdesk10 :
  4. 33ewrwr@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
শেরপুরে দুই মেয়র ও সাংবাদিক করোনায় আক্রান্ত
বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ০৩:০৭ পূর্বাহ্ন

শেরপুরে দুই মেয়র ও সাংবাদিক করোনায় আক্রান্ত

ময়মনসিংহ লাইভ কর্তৃক প্রকাশিত
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১০ জুন, ২০২১

শেরপুর পৌরসভার বর্তমান ও সাবেক মেয়র এবং এক সাংবাদিক নেতা করোনায় আক্রান্ত হয়েছেন। বুধবার বর্তমান মেয়র ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া লিটন করোনায় আক্রান্তের খবর পাওয়া গেছে।

আর তিন চারদিন আগে আক্রান্ত হয়েছেন পৌরসভার সাবেক মেয়র, বর্তমান জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হুমায়ু কবীর রুমান।

এছাড়া বৃহস্পতিবার দুপুরের দিকে শেরপুর প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক, স্থানীয় নবগঠিত ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি ও শহর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মনিক দত্তের শরীরে করোনার অস্তিত্ব পাওয়া গেছে।
মেয়র লিটন ঢাকার উত্তরার বাসায় আইসোলেশনে আছেন। জেলা চেয়ারম্যান ঢাকার স্কয়ার হাসপাতালে ভর্তি আছেন। মানিক দত্ত শহরের চকবাজার বাসায় আইসোলেশনে আছেন। মেয়র লিটনের জ্বর, মাথা ব্যাথা থাকলেও বড় কোনো সমস্যা নেই। জেলা চেয়ারম্যান রুমান আগের চেয়ে কিছুটা ভাল আছেন। তবে পরীক্ষা-নিরীক্ষা চলছে। মানিক দত্ত অনেকটা সুস্থ থাকলেও জ্বর আছে ও খাওয়ার রুচি নেই। পরিবারের পক্ষ থেকে সবার জন্য দোয়া চাওয়া হয়েছে।

এদিকে, শেরপুরের করোনা পরিস্থিতি ক্রমশ খারাপের দিকে যাচ্ছে বলে জানিয়েছে জেলা স্বাস্থ্য বিভাগ। গেল ৪৮ ঘণ্টায় ২০ জনের আক্রান্ত হওয়ার খবর পাওয়া গেছে। গত মে মাসে মোট শনাক্ত ছিল ৬৮ জন। আর জুন মাসের (১০ তারিখ পর্যন্ত ) ১০ দিনে আক্রান্তের সংখ্যা ৬৭ জন। জেলায় মোট আক্রান্ত ৮৩৭ জন। মোট মৃত্যু হয়েছে ১৮ জনের। আক্রান্তদের মধ্যে সদর উপজেলাতেই আছেন ৪৪৮, নকলায় ১৪৭, নালিতাবাড়িতে ১১৭, শ্রীবরদীতে ৬৩ ও ঝিনাইগাতিতে ৫৬ জন।

সিভিল সার্জন একেএম আনওয়ারুর রউফ জানান, অবস্থা খারাপের দিকে যাচ্ছে। এভাবে চলতে থাকলে শেরপুর জেলা রেডজোনে পড়বে। তিনি সকলকে আরও সতর্ক হয়ে স্বাস্থ্যবিধি মেনে চলার অনুরোধ করেছেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
Advert-370
©MymensinghLive
প্রযুক্তি সহায়তা: ময়মনসিংহ আইটি পার্ক