• Youtube
  • google+
  • twitter
  • facebook

শুভ জন্মদিন দীপিকা পাড়ুকোন

সম্পাদক কর্তৃক প্রকাশিত২:৪৪ অপরাহ্ণ, জানুয়ারি ৫, ২০২০

বলিউড সুন্দরী দীপিকা পাড়ুকোনের জন্মদিন ৫ জানুয়ারি। ২০০৭ সালে ‘রোমাঞ্চ কিং’ শাহরুখ খানের সঙ্গে ‘ওম শান্তি ওম’ সিনেমার মধ্য দিয়ে তার বলিউডে অভিষেক। এরপর চমক দেখিয়েছেন একের পর এক। বিশ্বজুড়ে জনপ্রিয় এই অভিনেত্রীর বয়স এদিন ৩৪ বছর পূর্ণ হলো।

বলিউডে এক যুগ পার করেছেন দীপিকা। এর মধ্যেই তিনি প্রথম সারির অভিনেত্রী হিসেবে বেশ পাকাপোক্ত অবস্থান গেড়ে নিয়েছেন। অনেকগুলো ব্লকবাস্টার সিনেমাই যে তিনি উপহার দিয়েছেন তা নয়, বক্স অফিসের রেকর্ডও ভেঙেছেন একের পর এক। এখন তিনি বলিউডে অন্যতম সর্বোচ্চ উপার্জনকারী অভিনেত্রী।

বহুল বিতর্কিত ঐতিহাসিক ‘পদ্মাবত’ থেকে শুরু করে আধুনিক রোমান্টিক ড্রামা ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’সহ বিচিত্র সব চরিত্রেই দারুণ সাফল্য পেয়েছেন দীপিকা। এই অভিনেত্রীর সবচেয়ে বড় বক্স অফিস হিট সিনেমাগুলোর শীর্ষ পাঁচটি হলো:
১। পদ্মাবত (২৮২.২৮ কোটি রুপি)
২। চেন্নাই এক্সপ্রেস (২০৭.৬৯ কোটি রুপি)
৩। বাজিরাও মাস্তানি (১৮৩.৭৫ কোটি রুপি)
৪। হ্যাপি নিউ ইয়ার (১৭৮.৪১ কোটি রুপি)
৫। ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি (১৭৭.৯৯ কোটি রুপি)

বড় পর্দায় দীপিকা পাড়ুকোন নিজেকে যেভাবে বৈচিত্র্যপূর্ণ চরিত্রে সফলভাবে ফুটিয়ে তোলেন তা সত্যিই অতুলনীয়। গত এক দশকের অন্যতম সেরা অভিনেত্রী তিনি।

তবে বলিউডে পা রাখার আগে দীপিকা খুব মিষ্টি একটি মেয়ে হিসেবেই পরিচিত সবার হৃদয় জয় করে নিয়েছিলেন। তার গালে টোলপড়া প্রাণোচ্ছ্বল হাসিতে মুগ্ধ হয়েছে সবাই।

বিভিন্ন সময়ে দীপিকা তার ছোটবেলার ছবি ভক্তদের সঙ্গে সামাজিক মাধ্যমে শেয়ার করেছেন। দীপিকার জন্মদিনে তার ছোটবেলার কিছু ছবি দেখে নেওয়া যাক।

দীপিকা পাড়ুকোন এখন তার আসন্ন সিনেমা ‘ছপাক’র প্রচার নিয়েই ব্যস্ত। একজন এসিড আক্রান্ত নারীর বাস্তব জীবনের সংগ্রামের কাহিনী তিনি ফুটিয়ে তুলেছেন এই সিনেমায়। এটা তার প্রথম প্রযোজনার সিনেমা। মেঘনা গুলজার পরিচালিত সিনেমাটিতে দীপিকার বিপরীতে অভিনয় করেছেন বিক্রান্ত মাসেই। সিনেমাটি মুক্তি পাবে আসছে ১০ জানুয়ারি।

সংবাদটি শেয়ার করতে নিচে ক্লিক করুন

লাইভ

Add-1200x70
rss goolge-plus twitter facebook
Developed by

যোগাযোগ

সেলফোন : ০১৩০৪-১৯৭৭৪৪

ই-মেইল: mymensinghlive@gmail.com,
ময়মনসিংহ লাইভ পোর্টালটি mymensingh.News নিউজ এর অঙ্গ প্রতিষ্ঠান।

সম্পাদক ও প্রকাশক

মো. আব্দুল কাইয়ুম

টপ
শেয়ার করুন
শেয়ার করুন
error: প্রিয়জন; আপনি লেখা কপি করতে চাচ্ছেন!! অনুগ্রহ করে তা থেকে বিরত থাকুন। আপনাকে অসংখ্য ধন্যবাদ।