লক্ষ্মীপুরে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে

লক্ষ্মীপুরে আনন্দ পরিবহন নামের একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে সাংবাদিক, শিক্ষক ও শিক্ষার্থীসহ অন্তত ৩০ জন আহত হয়েছে।

খবর পেয়ে লক্ষ্মীপুর ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থল গিয়ে আহতদের উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে। এদের মধ্যে আবুল বাসার, দুলাল মিয়া, ইয়াছিন হোসেন, নাজমা আক্তার ও আবু তাহেরসহ ছয়জনের অবস্থা আশংকাজনক বলে জানিয়েছেন লক্ষ্মীপুর সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. আনোয়ার হোসেন।

আজ সোমবার সকালে লক্ষ্মীপুর-ঢাকা মহাসড়কের যাদৈয়া নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ, ফায়ার সার্ভিস ও যাত্রীরা জানায়, আজ সোমবার সকালে নেয়াখালীর চৌমুহনী থেকে আনন্দ পরিবহনের বাসটি যাত্রী নিয়ে লক্ষ্মীপুরের উদ্দেশে ছেড়ে আসে। লক্ষ্মীপুর-ঢাকা মহাসড়কের যাদৈয়া মাদরাসা নামক এলাকায় পৌঁছলে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের খাদে পড়ে যায়। এতে ডেইলি স্টারের সাংবাদিক মো: আলম, প্রতাপগঞ্জ উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক নিজাম উদ্দিন, পৌর আইডিয়াল কলেজ ও ন্যাশনাল আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের শিক্ষার্থী রোকেয়া বেগম, রাইসুল ইসলামসহ অন্তত ৩০ জন যাত্রী আহত হয়।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সহযোগিতায় আহতদের উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করে।

লক্ষ্মীপুর ফায়ার সার্ভিসের উপ-পরিচালক মো: আবদুল্লাহ ও চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: আবুল কালাম আজাদ জানান, দ্রুতগতিতে ছেড়ে আসা বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে অনেক যাত্রী আহত হয়। আহতদের উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Share this post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top